অবতক খবর, সংবাদদাতা ::  মালবাজার ব্লকের ওদলাবাড়িতে ফোর লেনের রাস্তার কাজ শুরু হয়েছে । চলছে শেষ পর্যায়ের রাস্তা নির্মাণের কাজ। তবে ওভার লোড ডাম্পারের দাপাদাপিতে নতুন তৈরী এই রাস্তা কতদিন অক্ষত থাকে সেটাই দেখার। দিনের পাশাপাশি রাতের অন্ধকারে ওভার লোড ডাম্পারের দাপাদাপি দেখা যাচ্ছে এই নতুন রাস্তায়, অভিযোগ এলাকার সাধারন মানুষের। তাই বৃহস্পতিবার রাতে এরকম কিছু ডাম্পার রাস্তাতেই আটকায় ওদলাবাড়ির কিছু যুবক এবং স্থানীয় তৃণমূল কংগ্রেস কর্মীরা। এরপর খবর পেয়ে মালবাজার থানার পুলিশ ঘটনাস্থলে এসে রাতেই একটি বালি বোঝাই ডাম্পার আটক করে মালবাজার থানায় নিয়ে যায়।

স্থানিয় যুবক পাপ্পু প্রসাদ বলেন, “প্রতিদিন রাত হলেই এরকম বহু ওভার লোড ডাম্পার এই রাস্তা দিয়ে চলাচল করে থাকে । এক দিকে এই নতুন রাস্তা দিয়ে ওভারলোড ডাম্পার চললে, খুব তাড়াতাড়িই রাস্তার মান খারাপ হয়ে যাবে। পাশাপাশি রাতের বেলায় কি ভাবে নদী থেকে বালি, পাথর তোলা হচ্ছে এবং রাতেই সেই সব গাড়ি চলছে, তা বুঝতে পারছি না। অবিলম্বে এই সমস্ত ওভারলোড ডাম্পার চলাচল বন্ধ করতে হবে এবং পাশাপাশি নতুন রাস্তায় প্রচন্ড গতিতে এই সব ভাড়ি গাড়ি চলাচল করাকে প্রশাসনের তরফে নিয়ন্ত্রন করতে হবে।

প্রসঙ্গত মালবাজার ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তমাল ঘোষ জানিয়েছেন, “রাজ্য সরকার এত সুন্দর রাস্তা তৈরি করেছে কিন্তু কিছু ওভারলোড গাড়ির দাপাদাপিতে তা নষ্ট হতে চলেছে। অবিলম্বে এই সব বন্ধ হওয়া দরকার, পাশাপাশি শুক্রবার মাইকিং করা হবে, যাতে সরকারি নিয়ম মেনেই গাড়ি চলাচল করে এই রাস্তায়। বিষয়টি পুলিশ প্রশাসনের গোচরে আনা হবে”।