অবতক খবর,২০ নভেম্বর,মৃন্ময় লাহিড়ী: এলাকাবাসীর জনরোষে সাধু বেশে চার জন ও এক গাড়ি চালক ।ঘটনা, ত্রিপুরা তেলিয়ামুড়া থানা থেকে ঢিলছোড়া দূরত্বে অবস্থিত শান্তিনগর এলাকায়।

উল্লেখ্য, শনিবার সকাল নাগাদ তেলিয়ামুড়া থানাধীন শান্তিনগর এলাকায় একটি স্কোরপিউ গাড়ি নিয়ে প্রবেশ করে বহি:রাজ্য উত্তরপ্রদেশের চার সাধু। কোনো একটি বিষয় নিয়ে সন্দেহের জেরে এলাকাবাসীরা হামলে পড়ে ওই চার সাধু ও তাদের গাড়ির চালকের উপর । তাদের নাম জীতেন্দ্র গোস্মামী(৩১),ভোজরাজ(৭২), দীনেশ (২১),টিংকু গোস্মামী (৩২) এবং তাদের গাড়ির চালকের নাম ধর্মবীর সিং (৩৬) ।

উত্তেজিত জনতা তাদের নিয়ে আসা UP- 22 -AU-0418 নাম্বারে স্কোরপিও গাড়িটিও ভেঙে ফেলে। পরবর্তীতে এই ঘটনার খবর যায় তেলিয়ামুড়া থানায় এবং খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যায় তেলিয়ামুড়া থানার সেকেন্ড ওসি গোবিন্দ দাস সহ বিশাল পুলিশ ও TSR বাহিনী ।

এই ঘটনার বিষয়ে তেলিয়ামুড়া থানার সেকেন্ড ওসি গোবিন্দ দাস জানান, বহি:রাজ্যের ঐ চারজন সাধু নাকি শান্তিনগর এলাকায় তাদের কোনো এক ভক্তের বাড়িতে সকালের চা পান করতে যাওয়ার কথা ছিল। কিন্তু শান্তিনগর এলাকাতে প্রবেশ করা মাত্রই, তারা অজ্ঞাত পরিচয় হওয়াতে কোনো এক সন্দেহের জেরে স্থানীয় জনতার জনরোশের কবলে পড়ে । বর্তমানে আহত চার জন সাধু সহ তাদের গাড়ির চালককে তেলিয়ামুড়া থানায় নিয়ে আসা হয়। জানা যায়, পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে সঠিক তথ্য উদঘাটন করবেন ।