অবতক খবর,১৭ জুলাইঃ এক সপ্তাহ আগে মুক্তি পেয়েছিল রণবীর আলিয়ার ছবি ব্রহ্মাস্ত্রের কেশরিয়া গানের টিজার। অধীর আগ্রহে অপেক্ষা করছিল ফ্যানেরা, গানে তাঁদের ম্যাজিক্যাল কেমিস্ট্রি ছাড়াও অরিজিৎ সিং-এর কণ্ঠের জাদু সব মিলিয়ে বহু প্রত্যাশা তৈরি হয়েছে গানটি ঘিরে।

এপ্রিলে গানের এক ঝলক প্রকাশ্যে আসার পরই, প্রবল উত্তেজনা সৃষ্টি হয়েছিল গানটি ঘিরে। রণবীর আলিয়ার ভক্তরা অপেক্ষায় ছিলো পুরো গানটি শুনতে পাবেন কবে তাঁরা।গানে রণবীর-আলিয়ার ছাড়াও অরিজিৎ সিং-এর অসাধারন কন্ঠস্বর স্পেশাল বোনাস হতে চলেছে গানটির জন্য। সব মিলিয়ে জমে গেছে ‘কেশরিয়া’। রবিবার আলিয়া স্বয়ং তাঁর ইনস্টাগ্রামে গানের টিজার পোস্ট করে ক্যাপশন দেন, ‘আওয়ার সাউন্ড অফ লাভ ইজ নাও ইওরস, কেশরিয়া আউট নাও’। পোস্টের নীচে অসংখ্য প্রশংসা সূচক কমেন্টে ভরিয়ে দিয়েছেন ফ্যানেরা।

কেশরিয়া গানের মতনই হিট রণবীর-আলিয়ার রসায়ন। ছবির প্রধান ইউএসপি কিন্তু অবশ্যই রণবীর-আলিয়া জুটি। যে জুটির অফস্ক্রিন থেকে অনস্ক্রিন রসায়ন দর্শক-মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে। ছবিটি তিনটি পার্টে মুক্তি পাবে। এছাড়াও ছবিতে ব্যবহৃত উন্নতমানের আধুনিক প্রযুক্তির ভিএফএক্স যে কোনো হলিউড সিনেমাকেও হার মানিয়ে দিতে পারে। ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ছবির প্রথম পার্ট।