অবতক খবর,২ জুন,উত্তর দিনাজপুর: একই পরিবারের দুই গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় বুধবার ব্যাপক চাঞ্চল্য ছড়ালো উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের অশোকপল্লীতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দুজনের নাম সুজাতা কর্মকার ও বর্নালী রায় সরকার। দুজনের স্বামীই সরকারী স্কুল শিক্ষক। এরা অশোকপল্লীর পালপাড়াতে একটি বাড়িতে ভাড়া থাকতেন। বুধবার সন্ধ্যার পরে এই বাড়ির একটি ঘর থেকেই দুজনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

কী কারনে একই পরিবারের দুই গৃহবধূর এই পরিনতি হলো তা নিয়ে রহস্য দানা বেধেছে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজের মর্গে পাঠিয়েছে। মৃত এক গৃহবধূর আত্মীয় উৎপল সাহা বলেন,” আমাদের অনুমান এটি খুনের ঘটনা। পুলিশি তদন্ত হলেই আসল ঘটনা সামনে আসবে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন এলাকার প্রাক্তন কাউন্সিলর প্রিয়তোষ মুখার্জি।

তিনি বলেন,” খবর পেয়ে এসেছি। পুলিশ ঘটনার তদন্ত করছে। তার আগে কিছু বলা সম্ভব নয়।অপরদিকে ঘটনার খবর ঘটনাস্থলে আসে রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার সানা আখতার। তিনি জানান মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।ময়না তদন্তের রিপোর্ট ও তদন্তের পরেই কিছু বলা যাবে