অবতক খবর,২ নভেম্বর: উপ নির্বাচনের ফলাফল নিয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী বলেন, আমরা কোথাও জিতি নি। আমাদের অবস্থা ভালো আমরা তো বলছি না। আমরা হারব জেনেই অংশগ্রহন করেছিলাম।
খড়দায় বামেদের সংগঠন আছে তাই হয়তো তারা ভোট পেয়েছে। আমাদের যেমন সামসেরগঞ্জে সংগঠন ছিল তাই আমরা ভোট টেনেছি। আমরা পারিনি নিতান্ত লুঠের জন্য। ভোট লুঠ আমরা ঠেকাতে পারিনি। সিপিএম ভোট পাচ্ছে এটা ভালো লাগছে।

তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ করা শুরু করেছে ৬ ই সেপ্টেম্বরের পর থেকে। ৬ ই সেপ্টেম্বর ই ডির দপ্তরে গেলেন ভাইপো তারপর থেকেই কংগ্রেস খারাপ হয়ে গেল। কংগ্রেসকে হঠাৎ করে খারাপ লাগছে কেন এই রহস্য টা আমি সকলকে খুঁজে বের করার জন্য আবেদন করব।

পেট্রোল ডিজেল, রান্নার গ্যাস, খাবার তেল মূল্যবৃদ্ধি প্রসঙ্গে বলেন, কখনও কি দেখেছেন বাংলার মুখ্যমন্ত্রীকে মূল্যবৃদ্ধির বিরুদ্ধে কোন প্রতিবাদ করতে!

আমাদের সংগঠন দুর্বল। মার খেতে খেতে, না পঞ্চায়েত ভোট করতে দিয়েছে, না পৌরসভা ভোট করতে দিয়েছে, লুঠ পাট পুলিশ সন্ত্রাস, পার্টি দুর্বল সব কিছু মিলে তার কারণ।

তুঘলকি কারবার চলছে। এটা কি সরকার চলছে যে সকালে বলছে দাম বেড়ে গেল, বিকেলে দাম কমে গেল। তুঘলকি ভাবনা চলছে রেলের। আমি রেলের সঙ্গে এই বিষয়ে কথা বলব, প্রতিবাদ করব।