অবতক খবর,২ নভেম্বর,মালদা- বাড়ির পাশে নোংরা জল ফেলার প্রতিবাদ করায় এক বৃদ্ধা সহ তার দুই মেয়েকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল কর্মরত বিএসএফ কর্মীর বিরুদ্ধে। শুধু মারধর না বাড়ি ঘর ভেঙ্গে দেওয়ার অভিযোগ উঠল তার বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার সাহাপুর সেতু মোড় এলাকায়। আক্রান্তরা হলেন টগরি ঘোষ বয়স(৬৬)বছর ও তার দুই মেয়ে দীপালি ঘোষ(২৬) ও শেফালী ঘোষ(৩০)।

আক্রান্তরা চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। অভিযুক্ত বিএসএফ কর্মী গৌতম ঘোষ সহ চারজনের বিরুদ্ধে পুরাতন মালদা থানায় লিখিত অভিযোগ দায়ের। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুরাতন মালদা থানার পুলিশ। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় সেতু মোড় এলাকায় অজিত ঘোষের বাড়ির পাশেই রয়েছে অভিযুক্ত বিএসএফ কর্মী গৌতম ঘোষের বাড়ি। দীর্ঘদিন ধরেই বাড়ির নোংরা জল অজিত ঘোষের বাড়ির সামনে ফেলে বলে অভিযোগ।

এই নিয়ে দীর্ঘদিন ধরেই বিএসএফ কর্মী ও তার পরিবারের অন্যান্য সদস্যরা মারধর করে বলে অভিযোগ। এর আগেও পুরাতন মালদা থানায় অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। কিন্তু পুলিশ কিছুই করেনি বলে অভিযোগ। সে মতো আজ সকালে পুনরায় বাড়ির ভেতরে নোংরা জল ফেলে অভিযুক্তরা। প্রতিবাদ করতে গেলে বেধড়ক মারধর করে বৃদ্ধাসহ তার দুই মেয়েকে। পরে ভাঙচুর করা হয় তার বাড়ি ও বলে অভিযোগ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে।। শুধু জল ফেলা নিয়ে গণ্ডগোল না এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে তদন্ত শুরু করেছে পুরাতন মালদা থানার পুলিশ।