অবতক খবর, উত্তর দিনাজপুর : শনিবার ইসলামপুর ও গোয়ালপুকুর ১ নম্বর  ব্লকের দুই জায়গায় এনআরসি,সিএএ এবং এনপিআর এর বিরুদ্ধে অবস্থান ধর্নায় সামিল হল তৃণমূল কংগ্রেস।

গোয়ালপোখর ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি গোলাম রসুল জানান, এদিন রাজ্যের শ্রম দপ্তরের প্রতিমন্ত্রী গোলাম রব্বানীর উপস্থিতিতে এনআরসি এর বিরুদ্ধে সংগঠনের কর্মী, সমর্থক ও নেতৃত্বরা প্রতিবাদে সরব হয়। সেখানে গ্রাম পঞ্চায়েত থেকে শুরু করে পঞ্চায়েত সমিতি এবং জেলাপরিষদের এলাকার প্রায় সমস্ত জনপ্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

সাড়ে তিন ঘণ্টা ধরে চলা এই অবস্থানে প্রায় কুড়ি হাজার মানুষ ধর্ণায় শামিল হয়ে বিক্ষোভ প্রদর্শন করে বলে জানান তিনি ।অন্যদিকে ইসলামপুরের রামগঞ্জেও ঠিক একই ইস্যুতে একই রকম ভাবে অবস্থান ধর্মঘটের চিত্র। মূলত উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা ইসলামপুর পৌরসভার চেয়ারম্যান কানাইলাল আগরওয়াল এর নেতৃত্বে চলে এই কর্মসূচি। এদিন সেখানেও প্রচুর সমর্থক উপস্থিত হয়েছিলেন বলে জানান ইসলামপুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি জাকির হোসেন। তিনি বলেন, এই কর্মসূচি বিভিন্ন রকম ভাবে চলবে এক সপ্তাহ ধরে। ইসলামপুর বাসস্ট্যান্ডে রয়েছে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি।