অবতক খবর,২৫ এপ্রিল: ইস্টান রেলওয়ে স্কুল সহ আসানসোলের তিনটি রেলের স্কুল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্তের বিরুদ্ধে অবিভাবক ও তৃনমূল শিক্ষক সংগঠনের যৌথ মিছিল ।স্কুলের সামনে থেকে মিছিল শুরু করে ডি আর এম অফিসের সামনে আসে মিছিল ।ডি আরামের অফিসে ঢুকতে গেলে মুল গেটেই বাধা দেয় রেল পুলিশ । ধস্তাধস্তির পরিস্থিতি তৈরী হয় ঘটনাকে ঘিরে।পরে ডি আর এম অফিস চত্বরে ঢোকে মিছিলটি।এদিন তৃনমূল শিক্ষক সংগঠনের সভাপতি অশোক রুদ্র বলেন, রেল যে তিনটি স্কুল বন্ধের সিন্ধ্যাত্ব নিয়েছে,আমরা তার প্রতিবাদ জানাচ্ছি।এই স্কুল গুলিতে প্রায় 26শো ছেলে মেয়ে পড়ে।স্কুলটা 100 বছরের পুরানো হেরিটেজ স্কুল।আমরা এর বিরোধীতা জানাচ্ছি।
এদিন , চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জি, ডেপুটি মেয়র অভিজিত্ ঘটক ও অভিভাবকদের উপস্থিতি তে একটি স্বারক লিপি তুলে দেওয়া হয় ।

অপরদিকে ডি আর এম পরমানন্দ শর্মা বলেন, এটা রেলের বোডের নিতি গত সিন্ধ্যাত্ব ।রেলের কাজ যাত্রী ও পন্য পরিবহন করা।স্কুল চালানোর পরিকাঠামো রেলের নেই ।বোড এই সিন্ধ্যাত্ব নিয়েছে পুরো ভারতবর্ষ জুড়ে ।সরোজমিনে DRM নিজে অবস্থান বিক্ষোভ করা অভিভাবকদের কাছে আসে , তার পরে আশ্বাস দেয় আমি পার্সোনাল আপনাদের সিদ্ধান্তকে সমর্থ করি কিন্তু আমার তো কিছু করার নেই , রেলের উচ্চমহলে আমি সকল কিছু পাঠাবো !