অবতক খবর,১৮ জানুয়ারি: ইসলামপুর বিধানসভার বিধায়ক ও রাজ্যের প্রাক্তন গ্রন্থাগার মন্ত্রী আব্দুল করিম চৌধুরী আজ ইসলামপুর শহর তৃণমূল পার্টি অফিসে একটি সাংবাদিক সম্মেলন করেন।সেখানে তিনি বলেন আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি বিভিন্ন ওয়ার্ড থেকে যারা প্রার্থী হবেন তাদের আবেদন পত্র চেয়ে ছিলেন সেই মতো আবেদনপত্র জমা পড়েছে বিভিন্ন ওয়ার্ড থেকে।সেই লিস্ট গুলি আবেদনপত্রে একটি তিনি পাঠাবেন রাজ্যের নেতৃত্বের কাছে।

তিনি বলেন, তিনজনকে নেতা মনে করেন, মমতা বন্দ্যোপাধ্যায় সুব্রত বক্সী ও অভিষেক বন্দ্যোপাধ্যায় তিনি বলেন, আমি কানাইলাল আগরওয়াল জেলা সভাপতি কে ডেকেছিলাম পৌরসভার নির্বাচনে প্রার্থী তালিকা জন্য কিন্তু তিনি আসেননি। চেয়েছিলাম বসে এই লিস্ট করতে কিন্তু তা হয়নি। কোন ওয়ার্ড থেকে কত জন প্রার্থী আবেদন করেছেন পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে তিনি পড়ে শোনান।

এই সাংবাদিক সম্মেলন সম্বন্ধে জেলা সভাপতি কামাল বলেন তিনি লিস্ট রাজ্যে পাঠাতে পারেন তিনি যে বসার কথা বলছেন এই ভাবে দলের শৃঙ্খলা নয় তিনি বলেন দলের এটি নিয়ম নয় সবার লিস্ট পাঠিয়ে দেওয়া হবে এবং আইপ্যক সার্ভে করবে ডল বসে সিদ্ধান্ত নেবে কাকে প্রার্থী করা যাবে।