অবতক খবর,৩১ আগস্ট: ইসলামপুর পৌরসভার নতুন প্রশাসক রূপে দায়িত্ব গ্রহণ করলেন ১৫ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর মানিক দত্ত।

আজ ইসলামপুর পৌরসভার ডরমিটরি হলে প্রশাসক কানাইলাল আগরওয়াল নতুন প্রশাসক মানিক দত্তর হাতে সমস্ত দায়িত্ব বুঝিয়ে দিলেন।

আজ নতুন দায়িত্ব বুঝে নেন মানিকবাবু। ওয়ান ম্যান ওয়ান পোস্ট এই ফর্মুলাতে দল যখন চলছে সেই নিয়মে ও সরকারি নির্দেশ অনুযায়ী মানিকবাবু আজ নতুন দায়িত্ব গ্রহণ করেছেন বলে জানান মানিক দত্ত।

পাশাপাশি কানাইলাল আগরওয়াল জানান, নতুন প্রশাসক হিসেবে মানিক দত্ত কাজ করছেন।
আজ থেকেই কাজ শুরু করবেন এবং তিনি আরো বলেন, প্রশাসক কানাইলাল আগরওয়াল পুরনো যেসব কাজ চলছে সে রকমই কাজ চলবে। সবাই মিলেমিশে একসঙ্গে কাজ করবো। নতুন কাজ করা হবে ইসলামপুর। নেতাজি সুভাষ মঞ্চ পাবলিক হলের বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বলা হয়েছে।
তিনি বলেছেন অবশ্যই বিষয়টি দেখবেন। এছাড়াও ইসলামপুরের নিত্যদিনের যে যানজট সেই যানজট মোকাবেলা করা হবে।

কারণ দুয়ারে সরকার যে প্রকল্প চলছে সেই প্রকল্পের সমস্ত আধিকারিক সহ বিভিন্ন কর্মীরা ব্যস্ত হয়ে পড়েছেন যার জন্য এটি করা হচ্ছে না তবে দুয়ারে সরকার প্রকল্প শেষ হলে আবার নতুন উদ্যমে পৌরসভার এলাকায় যে ট্রাফিক ব্যবস্থা তা ঠিক করা হবে বলে তিনি জানান। ডরমিটরি হল থেকে হেঁটে মানিকবাবু পৌরসভাতে পৌঁছান এবং সেখানে পৌরসভার মূল প্রবেশদ্বারে প্রণাম করে তিনি ভেতরে প্রবেশ করেন এবং তার শুভানুধ্যায়ীরা সেখানে তাকে সম্বর্ধনা জ্ঞাপন করেন।

আজ উপস্থিত ছিলেন ইসলামপুর পৌরসভার পৌর প্রশাসক কানাইলাল আগরওয়াল, নতুন প্রশাসক মানিক দত্ত পৌরসভার বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেটর নাগিনা বেগম ও গঙ্গেস দে সরকার।