অবতক খবর,আসানসোল,২০ নভেম্বরঃ গরু পাচার মামলায় আসানসোল জেল বা বিশেষ সংশোধনাগারে থাকা অনুব্রত মন্ডলকে রবিবার সকালে নিয়ে আসা হলো। জানা গেছে, তিনি এদিন সকালে জেল কতৃপক্ষকে বলেন, তার বুকে অস্বস্তি হচ্ছে। সামান্য ব্যথাও করছে। এরপরই জেল কতৃপক্ষ কোন রকম ঝুঁকি না নিয়ে অনুব্রত মন্ডলকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে পরীক্ষা করানোর সিদ্ধান্ত নেন। তড়িঘড়ি আসানসোল দক্ষিণ থানার পুলিশকে গোটা বিষয়টি জানানো হয়। একইসঙ্গে জানানো হয় জেলা হাসপাতাল কতৃপক্ষকে।

এরপর সকাল পৌনে বারোটা নাগাদ আসানসোল দক্ষিণ থানার পুলিশের গাড়িতে জেল থেকে নিয়ে আসা হয় অনুব্রত মন্ডলকে। তাকে জেলা হাসপাতালের এমারজেন্সি বিভাগের পাশে ওভজারভেশন রুমে নিয়ে আসা হয়। সেখানে তাকে পরীক্ষা করেন জেলা হাসপাতালের তিন চিকিৎসক ফিজিশিয়ান ডাঃ দেবদ্বীপ রায়, সার্জেন ডাঃ সুমন সরকার ও এমারজেন্সি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ কিরিটি নায়েক।

প্রায় আধ ঘন্টার মতো তার শারীরিক পরীক্ষা করেন তিন চিকিৎসক। তার সবকিছুই স্বাভাবিক রয়েছে বলে জানা গেছে। বেলা সওয়া বারোটা নাগাদ তাকে আবার জেলা হাসপাতাল থেকে জেলে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল থেকে বেরোনোর সময় তিনি বলেন, বুকে সামান্য ব্যথা হচ্ছিলো। এখন সব ঠিক আছে। এদিন তার বডি ওয়েট করা হয়েছিলো। তাতে দেখা যায়, তার ওজন ঠিক এই মুহুর্তে ১০০ কেজি। ব্লাড প্রেশার সহ অন্য সবকিছুই স্বাভাবিক রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।