অবতক খবর : মালদহ :     আসন্ন বিধানসভা নির্বাচনের প্রাক্কালে মালদা বিধানসভা কেন্দ্রে আরো বড়সড় ভাঙ্গন বিজেপিতে। প্রার্থী অপছন্দ এবং পঞ্চায়েতের দুর্নীতির অভিযোগ তুলে বিজেপি ছাড়লেন চর কাদিরপুর এর আদিবাসী কলোনির প্রায় ৩০০ জন।

আজ পুরাতন মালদার চর কাদিরপুর আদিবাসী কলোনির প্রায় ৩০০ জন এলাকাবাসী বিজেপির প্রার্থী পছন্দ ণা হওয়ায় তারা তৃণমূলে যোগদান করেন। যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সহ সভাপতি হারেজ আলী, জেলা তৃণমূল কংগ্রেসের এসসি এসটি ওবিসি ছেলের সম্পাদক অরুণ কুমার পোদ্দার, সদ্য বিজেপি ছেড়ে আসা পঞ্চায়েত সমিতির মেম্বার পার্থ কুন্ডু।

জানা গেছে এলাকার মানুষদের কাছ থেকে বিজেপি পরিচালিত পঞ্চায়েতের সদস্য সুভাষ মন্ডল টাকার বিনিময়ে ভাতা দেওয়া সহ বিভিন্ন দুর্নীতির সাথে জড়িত ও বিজেপির প্রার্থী পছন্দ ণা হওয়ায় তারা আজ তৃণমূলে যোগদান করলেন। অপরদিকে এই বিষয়ে পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি হারেজ আলী বলেন মমতা ব্যানার্জির ভাবমূর্তি নষ্ট করতেই বিজেপি সাধারন মানুষের কাছ থেকে টাকার বিনিময় ভাতা প্রদান সহ সরকারের বিভিন্ন প্রকল্প থেকে আদিবাসী সংখ্যালঘু মানুষদের বঞ্চিত করে রেখেছিল। আজ তারা বুঝতে পেরেছে, তাদের ন্যায্য দাবী পূরণ করতেই এবং তাদের অধিকার পেতেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছে.