অবতক খবর ,রাজীব মুখার্জী, হাওড়া :- আজকে মহাষ্টমীর দিন রাতে হাওড়ার বাগনানে বিজেপি নেতা কিঙ্কর মাজির খুনের সঙ্গে জড়িত অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে বাগনান থানায় গনডেপুটেশন ও বিক্ষোভ সমাবেশের মঞ্চ থেকে এভাবেই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী কে এই ভাষাতেই কটাক্ষ করলেন , বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু।

তিনি সম্প্রতি বিজেপিকে হনুমানের দল বলা নিয়েও মুখ্যমন্ত্রী কে উদেশ্য করে বলেন তেল আপনার, লঙ্কা আপনার, পুড়বেন আপনিই। বিজেপিকে হনুমানের দল বলা নিয়ে তিনি এই ভাষাতেই প্রতিউত্তর দেন। তিনি আরও বলেন, আমরা হনুমানের দল কিন্তু আইএসআই জামাতের দল নয়। এর পাশাপাশি দুর্নীতি নিয়েও তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে তোপ দাগেন।

প্রসঙ্গত মহাষ্টমীর দিন রাতে হাওড়ার বাগনানে বিজেপি নেতা কিঙ্কর মাজি গুলিবিদ্ধ হন দুষ্কৃতীদের দ্বারা এবং ২৮ তারিখ কিঙ্কর মাজির মৃত্যু হয়।ওই ঘটনার প্রতিবাদ জানিয়ে গত বৃহস্পতিবার বাগনান বন্ধের ডাক দিয়েছিল বিজেপি। সেই ঘটনায় ৮ জন বিজেপি কর্মী গ্রেফতার এবং ৪১ জন বিজেপি কর্মীকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে বলে এই অভিযোগ তুলে ও কিঙ্কর মাজির খুনে যুক্তদের গ্রেফতারের দাবীতে বাগনান থানায় গণডেপুটেশন ও বিক্ষোভ সমাবেশ করলো হাওড়া গ্রামীন বি জে পি ।এই কর্মসূচীতে অংশ নেন সাংসদ অর্জুন সিং,সায়ন্তন বসু,মাফুজা খাতুন ,নাজিয়া ইলাহি খান, বিজেপি হাওড়া গ্রামীনের সভাপতি শিব শঙ্কর বেজ সহ একাধিক নেতৃত্বরা।পশ্চিমবঙ্গে ক্ষমতায় এলে গুন্ডা বদমাইশদের উত্তরপ্রদেশের মত এনকাউন্টারের হুঁশিয়ারি দিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু।

পাশাপাশি বাগনানের বিধায়ক অরুণাভ সেন ওরফে (রাজা) কে হুঁশিয়ারি দিয়ে সায়ন্তন বসু বলেন , এখানে অনেক রাজা গজা আছে। ক্ষমতায় এলে রাজা গজাদের বিকাশ দুবে করে দেবো। উত্তরপ্রদেশে গুন্ডা মস্তানদের পকেটে পুরে রাখে বিজেপি। উত্তরপ্রদেশে গুন্ডারা এখন জেল থেকে বের হতে ভয় পায়। তারা জেল থেকে বের হতে চাই না। যদি আবার গাড়ি এক্সিডেন্ট হয়।

এ নিয়ে পাল্টা দিয়েছে বাগনান কেন্দ্রের সাধারণ তৃণমূল কংগ্রেসের সম্পাদক সমীর সামান্ত তিনি বলেন এমনটাই বিজেপির সংস্কৃতি। ওরা যে সংস্কৃতি চর্চা করে, সেই সংস্কৃতি ই বলে। কিন্তু বাংলার সংস্কৃতি এমনটা নয়। ওরা যত এই ধরনের কথা বলবে মানুষের থেকে দূরে সরে যাবে। ওদের ক্ষমতা অধরায় থাকবে। সায়ন্তন নবান্ন অভিযানকে কেন্দ্র করে যে গোলমাল হয়েছিল, সেটা নিয়েও তার বক্তব্য এটা শ্যাম্পেল।