অবতক খবর,১৭ নভেম্বর: আজ উত্তর চব্বিশ পরগণা জেলার মধ্যমগ্ৰামে প্রশাসনিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে উপস্থিত ছিলেন বিধায়ক, সাংসদ থেকে শুরু করে রাজ্য স্তরের সকল মন্ত্রী ও থানা প্রশাসন। এছাড়াও যারা উপস্থিত থাকতে পারেননি তারা ভার্চুয়ালি যোগ দিয়েছেন এই বৈঠকে।

আর আজ সেখানেই বীজপুরে সম্প্রতি ঘটে যাওয়া একের পর এক চুরির ঘটনার কথা তুলে ধরেন বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী। সব শুনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বীজপুরের আইসিকে এই বিষয়টিকে কড়া হাতে দমন করার নির্দেশ দেন।

এদিকে বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বীজপুরবাসীর হয়ে অসংখ্য ধন্যবাদ জানান।
বিধায়ক বলেন, “বিধানসভা নির্বাচনের আগে হালিশহরে এসে আপনি যে দুষ্টু মিষ্টি শব্দটি উল্লেখ করেছিলেন তারপর থেকে বীজপুর অত্যন্ত শান্ত এবং সবকিছু সুষ্ঠুভাবে পরিচালিত হচ্ছে।”

সব শুনে মুখ্যমন্ত্রী বিধায়ক সুবোধ অধিকারীকে বলেন,”বীজপুর একটি ঐতিহাসিক জায়গা। এখানে সাংস্কৃতিক মনস্ক মানুষের বাস। সুতরাং বীজপুরে সাংস্কৃতিক পরিবেশ বজায় রাখতে হবে তোমাকে। খেলা দিবস থেকে শুরু করে ছাত্র দিবস, ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জ্ঞাপন,বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান করতে হবে এবং থাকতে হবে মানুষের সঙ্গে।”

অন্যদিকে এ প্রসঙ্গে বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী বলেন,”বীজপুরের আইন-শৃঙ্খলা যাতে সর্বদা ঠিক থাকে এবং মানুষ যাতে নির্ভয়ে বসবাস করতে পারেন সেদিকে বিশেষ নজর দিই আমরা। সাম্প্রতিক যে ঘটনাগুলি ঘটে চলেছে বীজপুরে, আশা করা যায় সেগুলি আর ভবিষ্যতে ঘটবে না। কারণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এ ব্যাপারে বীজপুরের আইসিকে কড়া নির্দেশ দিয়েছেন। সুতরাং আপনারা নিশ্চিন্তে থাকুন বীজপুর পুলিশ প্রশাসন এবং আমরা সর্বদাই আছি আপনাদের পাশে।”

অন্যদিকে বিধায়ক সুবোধ অধিকারীর কাজে অত্যন্ত খুশি মমতা বন্দ্যোপাধ্যায়।