অবতক খবর,২০ এপ্রিল: আগামী ৭ই মে মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে মুর্শিদাবাদ পৌরসভা সহ সর্বোচ্চ দেয়াল লিখন, ফ্লেক্স গোটা শহর জুড়ে শুরু হয়েছে।মুর্শিদাবাদ পৌরসভার আট নম্বর ওয়ার্ডে আবু তাহের খানের সমর্থনে রাস্তার ধারে বেশ কিছু ফ্লেক্স বিগত ৩-৪ দিন আগে থেকে বিপ্লব চক্রবর্তীর সৌজন্যে টাঙানো হয়েছিল বলে জানান বিপ্লব চক্রবর্তী।

আজ ভগবানগোলা যাওয়ার পথে তিনি দেখতে পান রাস্তার ধারে ফ্লেক্স গুলি কেটে দেয়া হয়েছে। সেই সব ফ্লেক্সের নিচে দিকে প্রচারে বিপ্লব চক্রবর্তী লেখা জায়গার অংশ কে বা কারা কেটে দেয় অর্থাৎ সেই অংশটুকু কেটে ছিড়ে নেয়। এই নিয়ে শহরের বুকে বেশ চাঞ্চল্য ছড়ায়। এই বিষয়ে সাধারণ মানুষের বক্তব্য (নাম প্রকাশে অনিচ্ছুক) এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। না হলে গোটা ফ্লেক্সের সব জাগা বাদ দিয়ে কেন প্রচারে নামকরণ যে জায়গাটি সেটি কেটে ফেলা হলো। বিরোধী দলের পক্ষ থেকেও বলা হয় এদের গোষ্ঠীদ্বন্দ দীর্ঘদিনের।

তাদের বক্তব্য এইরকম নোংরা রাজনীতি আমরা করি না। এই শহরের বুকে একই দেয়ালে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীদের নামে প্রচার করা হয়েছে, কোন ঝামেলা নাই। শুধুমাত্র ফ্লেক্সের ক্ষেত্রে দেখা যাচ্ছে যে প্রচারে যার নাম লেখা ছিল সেই অংশটি কেটে নেয়া হয়েছে। সুতরাং ওই ব্যক্তির নামে তাদেরই দলের বিরোধ। এই বিষয়ে প্রাক্তন পৌর পিতা বিপ্লব চক্রবর্তী কি বললেন শুনে নেয়া যাক।