অবতক খবর,২৮মে: হালিশহরের বিজেপি কর্মী এবং প্রাক্তণ কাউন্সিলর চন্দ্রা দাস এদিন কিছু দুষ্কৃতীদের দ্বারা আক্রান্ত এবং আহত হন। আর সেই কারণেই এদিন বীজপুর বিধায়ক শুভ্রাংশু রায় তার বাড়িতে তার সাথে সাক্ষাৎ করতে যান এবং তিনি সব সময় তাদের পাশে থাকার বার্তা দেন। এই ঘটনায় বিজেপি কর্মীরা সরাসরি তৃণমূলের উপর আঙ্গুল তুলেছেন।

অন্যদিকে বিজপুরের তৃণমূল নেতা সুবোধ অধিকারী এই অভিযোগ সরাসরি অস্বীকার করে বলেন, যে ঘটনাটি ঘটেছে তা অত্যন্ত দুঃখজনক তবে এটি বিজেপির অন্তর্কলহ। এতে তৃণমূলের কোন কর্মীর হাত নেই। আসলে বিজেপি এখন প্রকাশ্যে আসতে চাইছে, আর তাদের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই সকল ঘটনা ঘটছে। কে এই চন্দ্রা দাস? মানুষ কি জানে এই চন্দ্রা দাসের ইতিহাস? গত বছর লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর এই চন্দ্রা দাস বহু মানুষের বাড়ি ভাঙচুর করে এবং ব্যাপক অত্যাচার চালায়।

তার কথায় যারা এই ভাঙচুর চালিয়েছিল তাদের মদ মাংস খাইয়ে রীতিমতো পুষেছিল এই চন্দ্রা। আর সেই ব্যক্তিকে দেখতে গিয়েছেন বিধায়ক। অবশ্য তিনি তো যাবেনই,কারণ এই সবকিছু তো তাঁর নেতৃত্বেই হয়েছিল। গত লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পর বিধায়কের অঙ্গুলি হেলনেই বীজপুর উত্তপ্ত হয়ে উঠেছিল।’