সাজ্জাদ হোসেন আহমেদ :: অবতক খবর :: কোচবিহার :: ১৭জুন ::    শীতলকুচি বাজারের পোষ্ট অফিস মোড় থেকে গোলেনওহাটী যাবার মূল রাস্তাটি সারাদিনই টোটোদের দখলে থাকে। এখানে কোনো রকম ট্রাফিক নিয়ন্ত্রণ না থাকায় যখন তখন যানযটে নাকাল হতে হয় পথচারীদের। শীতলকুচী গোলেনওহাটী যাতায়াতের রাস্তায়, বাজারের মুখে ইতিমধ্যেই একজন পথচারী ট্রাকে পিষ্ট হয়ে মারাও গেছেন। সেই স্মৃতি ভুলতে না ভুলতেই আজ বুধবার যানযটের কবলে পড়ে টোটো চালকের সাথে অল্টো গাড়ীর ড্রাইভারের ধুন্ধুমার লড়াই বাদে।

 

প্রত্যক্ষ দর্শীর বয়ানে জানা যায়, টোটো চালক রাস্তা আটকে থাকলেও অল্টোকে সাইড না দেওয়ায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি চলতে থাকে,এমন সময়ে টোটো চালক হঠাৎ ছুটে এসে অল্টো ড্রাইভারকে গাড়ি থেকে টেনে নামিয়ে মারধোর শুরু করে। এমতাবস্থায় পথচলতি মানুষেরা দুই ড্রাইভারের লড়াই থামানোর চেষ্টা করেন। ততক্ষণে ড্রাইভারের আত্মীয় স্বজনেরা ছুটে আসে। তাদের লড়াই থামাতে গিয়ে দুর্ভাগ্যবশত বছর পঞ্চাশের এক পথচারী ওদের রোষানলের স্বীকার হন।

প্রত্যক্ষ দর্শীরা বলেন,পাশের একটি সারের দোকানে দাঁড়িয়ে থাকা ওই লোকটিকে দুস্কৃতরা লোহার রড ও কাঠের বাটাম দিয়ে বেধম মারধোর করে। মারের চোটে লোকটির সাথে সাথে মাথা ফেটে যায়, রক্তাক্ত অবস্থায় সে মাটিতে লুটিয়ে পড়ে । তৎক্ষণাৎ অন্য পথচারীরা তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। শীতলকুচি হাসপাতালে গিয়ে জানা যায়, আহত ব্যক্তির মাথায় দুটি স্থানে সেলাই করতে হয়েছে,এবং প্রাথমিক চিকিৎসার পর তাকে কোচবিহার মেডিকেল হাসপাতালে রেফার করা হয়।

হাসপাতালে গিয়ে জানা গেল, আহত ব্যক্তির নাম ব্রজেন্দ্র নাথ বর্মন,সে পশ্চিম শীতলকুচির বাসিন্দা। তিনি এস এস বি তে চাকরী করেন। বর্তমানে সে একমাসের ছুটি নিয়ে বাড়িতে এসেছেন, পনেরো দিন পর আজই সে কেনাকাটার জন্য শীতলকুচি বাজারে আসেন, তাতেই তিনি এই বিরম্বনায় ফেসে যান।

ঘটনার খবর পেয়ে শীতলকুচি থানার ওসি কাজল সরকার বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটাস্থলে যান এবং পরিস্থিতি সামাল দিতে সন্দেহজনক ভাবে দুজনকে গ্রেপ্তার করেছেন বলে পুলিশ সূত্রে জানা যায়।