নিজস্ব প্রতিবেদক : অবতক খবর : জলপাইগুড়ি :    অমিত শাহর সভার পর বেহাল মাঠ কে সংস্কার করতে উদ্যোগী হলো ঠাকুরপাঠ ক্লাব ও পাঠাগার। বেশির ভাগ মানুষই ফনির মাঠ নামেই চেনে, তবে বর্তমানে এই মাঠের রক্ষনাবেক্ষণের দায়িত্বে রয়েছে ঠাকুরপাঠ ক্লাব ও পাঠাগার। বেশ কয়েক বছর আগেই ফনির মাঠ তারা রক্ষণাবেক্ষণের দায়িত্ব নেয়।

ধুপগুড়ি ব্লক এর অন্যতম একটি ক্রীড়া ক্ষেত্র হিসাবে পরিচিত এই মাঠ। প্রচুর বড়ো বড়ো ফুটবল প্রতিযোগিতার সাক্ষী এই ময়দান। শুনামের সঙ্গে ব্লক সহ জেলা স্তরের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায়ও হয়েছে। কিন্তু কয়েক বছর ধরে বেহাল অবস্থায় পড়ে রয়েছে। সন্ধে নামতেই চলতো অসামাজিক কাজ, বসতো মদ, গাঁজার আড্ডা। দিনদিন অনুপযুক্ত হয়ে উঠছিলো মাঠটি।

গত ১২ ই এপ্রিল ভোট প্রচারে এই মাঠে জনসভা করেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দুটি হেলিপ্যাডও নির্মাণ করা হয় মাঠে। তাতে যে ক্ষতিগ্রস্ত হয়েছে মাঠ তা স্বীকার করে নিয়েছেন ক্লাবের তরফেও। তাছাড়াও দীর্ঘদিন থেকেই স্থানীয় ক্রীড়াপ্রেমীরা চাচ্ছিলেন মাঠ টিকে সংস্কার করা হোক। তার পরিপেক্ষিতেই মাঠ টিকে আবার সংস্কার করে খেলাধুলা ফিরিয়ে আনার লক্ষ্যে ঠাকুরপাঠ ক্লাব ও পাঠাগার I