অবতক খবর,৯ জুলাই,বারুইপুর: অমরনাথে ভয়াবহ মেঘভাঙা বৃষ্টি। এ রাজ্যের অনেক পর্যটক ও পূর্ণার্থী আটকে পড়েছেন অমরনাথে। স্বভাবতই উদ্বিগ্ন তাঁদের পরিবারের সদস্যরা।

এরই মধ্যে জানা গেছে, অমরনাথ যাত্রায় গিয়ে মৃত্যু হল বারুইপুরের এক পড়ুয়ার। নাম বর্ষা মুহুরি। ভূগোল নিয়ে এমএসসি পড়ছিলেন তিনি। শুক্রবার অমরনাথে মেঘভাঙা বৃষ্টির জেরে বেশ কয়েকজনের মৃত্যু হয়। তাঁদের মধ্যে ছিলেন বারুইপুরের এই পড়ুয়া।

আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা এলাকা। ২ রা জুলাই মা ও মামাকে নিয়ে অমরনাথের উদ্দেশ্যে পাড়ি দেয় বর্ষা। দক্ষিণ ২৪ পরগনা জেলা থেকে মোট ৭ জন পর্যটক অমরনাথের গিয়েছে বলে সূত্রের খবর।

শোকাহত পরিবার জানিয়েছে, মেয়ে মা ও মামা অমরনাথ দর্শনে গিয়েছিল। বৃহস্পতিবার পর্যন্ত ফোনে কথা হয়েছে সবকিছু ঠিকঠাকই ছিল। কিন্তু শুক্রবার এর পর থেকে আর ফোনে যোগাযোগ করা যাচ্ছে না। আমরা খবর পাই যে অমরনাথের মেঘ ভাঙ্গা বৃষ্টির জেরে বহু পুন্যার্থী নিখোঁজ হয়ে গিয়েছে। আমরাই ইতিমধ্যে উৎকণ্টার মধ্যে চলে গিয়েছিলাম।

ওখান থেকেই ফোন আসে ফোন ধরতেই মাথায় আকাশ ভেঙ্গে পড়ে । মেয়ে আর বেঁচে নেই। মা ও মামার কোন খোঁজ পাওয়া যাচ্ছে আমরা ইতিমধ্যেই শোকাহত।মুহুরি পরিবারে এখন শোকের ছায়া।