অবতক খবর,৬ মে,মালদাঃ— অভিষেক বন্দ্যোপাধ্যায় মালদা ছাড়ার পর আবারও তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে।শুক্রবার মালদা জেলা পরিষদের কর্মদক্ষ প্রতিভা সিংহের বিরুদ্ধে কাজী গ্রামে পঞ্চায়েত অফিসের সামনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখিয়েছিল তৃণমূল কর্মীরা।পাল্টা আজ ঠিক একই জায়গায় পথ অবরোধ করলো প্রতিভা সিংহের তৃণমূল অনুগামীরা।দল বিরধী কাজ করলে দল তার উপযুক্ত ব্যবস্থা নেবে দাবি তৃণমূলের। কটাক্ষ বিজেপির।

ইংরেজবাজার ব্লকের কাজিগ্রাম ৪৬ নম্বর বুথ সভাপতি তাহির মহলদার ভোট দিতে পারেননি অভিষেকের জনজোয়ার কর্মসূচিতে গিয়ে। তার ভোটার লিস্ট থেকে নাম কাটা হয়েছিল। এই নিয়ে কাজী গ্রামে পঞ্চায়েত অফিসের সামনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখিয়েছিল তৃণমূল কর্মীরা। অভিযোগ মালদা জেলা পরিষদের কর্মদক্ষ তথা ইংরেজবাজার ব্লকের দায়িত্বপ্রাপ্ত নেত্রী প্রতিভা সিংহ টাকার বিনিময়ে কমিটি গঠন করেছে এবং সে ক্ষেত্রে তাহির মহলদারের নামও কেটে দেওয়া হয়েছে।আজ পাল্টা ঠিক একই জায়গায় পথ অবরোধ করলো প্রতিভা সিংহের তৃণমূল অনুগামীরা।তাদের দাবি এর আগে যারা কমিটিতে ছিল তারা দুর্নীতির সঙ্গে যুক্ত ছিল।এবার স্বচ্ছ কমিটি হয়েছে।বিজেপি নেতা গৌড় চন্দ্র মন্ডল বলেন অভিষেকের জনজোয়ার কর্মসূচী নয় এটা জন বিচ্ছিন্ন কর্মসুচী।তাই আগামীদিনে তৃণমূল কংগ্রেস ছিন্নবিচ্ছিন্ন হয়ে পরবে।
মালদা জেলার তৃণমূলের সহ সভাপতি শুভময় বসু জানান যে সব তৃণমূলিরা এই সব কাজ করছেন তারা দলের ক্ষতি করছেন না নিজের ভবিষ্যৎ নিজেই নষ্ট করছেন।
দলীয় বৈঠকে নেতৃত্বকে একসঙ্গে চলার বার্তা দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিন্তু
অভিষেক বন্দ্যোপাধ্যায় মালদা ছাড়ার পরেই প্রকট হতে শুরু করেছে তৃণমূলের গোষ্ঠী কোন্দল। তবে তৃণমূল জেলা নেতৃত্ব কতটা সামাল দিতে পারেন এখন সেটাই দেখার।