অবতক খবর,২৯ ডিসেম্বরঃ বাগনানে ঝাড়খন্ডের অভিনেত্রী খুনে অভিনেত্রীর বাবার বাড়ির লোকের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হল স্বামীকে।এই খুনের সঙ্গে স্বামীর ভূমিকা নিয়ে প্রথম থেকেই প্রশ্ন উঠেছিল। পুলিশ নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আপাতত তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে। উল্লেখ্য বুধবার ভারে বাগনানের চন্দ্রপুরে দুষ্কৃতিদের গুলিতে গুলিবিদ্ধ হন ঝাড়খন্ডের অভিনেত্রী রিয়া কুমারী।এরপর প্রায় দু কিমি দুরে রাজাপুর থানার শ্রীরামপুরে পুলিশকে ও এলাকার লোকজনকে‌ বিষয়টি জানায় তার স্বামী।পরে হাসপাতালে মৃত্যু হয় ওই অভিনেত্রীর‌। সূত্রের খবর পরিবারের লোকজনের কাছ থেকে জানা গিয়েছে রিয়ার দ্বিতীয় স্বামী প্রকাশ কুমার একজন ইউটিউব ডিরেক্টর।

প্রকাশের সঙ্গে উঠতি ও বর্তমানে সফল এক ইউটিউব নায়িকার সম্পর্ক গড়ে ওঠে।অন্যদিকে রিয়া ও এক যুবকের সঙ্গে সম্পর্ক তৈরী করে‌।এই নিয়ে তাদের পারিবারিক অশান্তি শুরু হয়।এর আগে রিয়াকে মারধোরের জন্য ঝাড়খন্ড থানায় একাধিকবার অভিযোগ দায়ের করা হয়েছিল। ইউটিউব চ্যানেলের উঠতি ওই নায়িকার প্রেমে হাবুডুবু খাওয়া প্রকাশ কুমার পথের কাঁটা রিয়াকে সরিয়ে দিতে নিজেই গাড়িতে খুন করে।- অভিযোগ পরিবারের।একা রিয়ার দেহ কোথাও লোপাট করতে না পেরে ভোরে বাগনানের কাছে এসে প্রকাশ এই নাটক করেছে বলে ও অভিযোগ পরিবারের।

উল্লেখ্য খুনের তদন্ত করতে গিয়ে পুলিশ প্রথম থেকেই কয়েকটি বিষয়ে‌ নজর রাখছিল।দুষ্কৃতিরা ছিনতাই করলে কোন ধ্বস্তাধ্বস্তির চিহ্ন থাকতো। কিন্তু রিয়ার দেহের অন্যকোথাও সেই চিহ্ন নেই।বাইরে থেকে গুলি করলে‌ কাঁচে গুলির দাগ থাকতো।-তা ও নেই। নিঁখুতভাবে কানের পাশে গুলি করা হয়েছে।-এই সব বিষয় যেমন নজর রাখা হয়েছে তেমনি এই খুনের পিছনে রিয়ার প্রাক্তন স্বামী ও প্রকাশের প্রেমিকার ভূমিকাও নজরে রাখছে পুলিশ।-এমনটাই জানা গিয়েছে।