অবতক খবর,৩ নভেম্বরঃ অবশেষে দমদম- ব্যারাকপুর জেলা তৃণমূল সাংগঠনিকের সভাপতির নাম ফাইনাল করে ফেললো তৃণমূল। ইতিমধ্যে পার্থ ভৌমিক আর অর্জুন সিং লবিতে লড়াই বারে বারে উঠে এসেছে। সূত্র জানাচ্ছে দুই পক্ষই এই পদ ছাড়তে কিছুতেই রাজি ছিল না, অবশেষে তৃতীয় পক্ষকে সামনে আনল তৃণমূল নেতৃত্ব।

সূত্র জানাচ্ছে, এই মুহূর্তে নৈহাটি বিধানসভার অন্তর্ভুক্ত এক তৃতীয় পক্ষের নেতাকে সামনে আনছে জেলা সভাপতি হিসেবে। তিনি সংগঠনে রয়েছেন, তাছাড়া তাকে সাংগঠনিক দায়িত্ব দেওয়ার পেছনে পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন জেলা নেতারা। কিন্তু অবশেষে তাকেই এই পদে বিভুষিত করতে চলেছেন অভিষেক বন্দোপাধ্যায় বলে জানা গেছে। এই নিয়ে অর্জুনও পরিষ্কার করে জানিয়েছেন যে, দল যাকে দায়িত্ব দেবে তাকেই তিনি সংগঠন সাজাতে সম্পূর্ণভাবে সহযোগিতা করবেন।

অন্যদিকে পার্থ ভৌমিক আগেই জানিয়েছেন যে দল যাকে ঠিক করবে তাকেই মেনে নেবেন তারা।

সূত্র জানাচ্ছে অর্জুন সিংকে আটকাতে চারজন বিধায়ক মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছেন তাকে যদি সাংগঠনিক দায়িত্ব দেওয়া হয় এতে দল ভাঙার সম্ভাবনা আছে। এই ঘটনাগুলিকে বুঝে শেষ পর্যন্ত তৃতীয় পক্ষকে সামনে আনা হয়েছে। তবে তিনি বিধায়ক বা সাংসদ নন।সংগঠন বোঝেন। তবে আগামী 2 দিনেই এই নাম ঘোষণা করতে চলেছে দল।

সূত্রের খবর ইতিমধ্যে যাকে সভাপতি করা হচ্ছে তার ট্র্যাক রেকর্ড খতিয়ে দেখছে দল। আইবি রিপোর্টও তিনি গুড বুকে রয়েছেন।পুলিশ রিপোর্ট জমা পড়েছে। জমা পড়েছে তার পক্ষে আই প্যাক এর রিপোর্টও।

সুরক্ষা জনিত কারণে তার নাম এই মুহূর্তে আমরা প্রকাশ করছি না। তবে তাঁকে ইতি মধ্যেই শুভেচ্ছা জানিয়েছেন অবতক খবরের সম্পাদক বিনয় ভরদ্বাজ।