অবতক খবর,২৫ জুলাইঃ দমদমের এক প্রসূতির চিকিৎসায় ফের গাফিলতির অভিযোগ উঠল বারাসাত নবপল্লীর কেয়ার এন্ড কিওর নার্সিংহোম এর বিরুদ্ধে।

গতকাল এই নার্সিংহোমে ভর্তি হন দমদম ক্যান্টনমেন্ট সংলগ্ন এলাকার বাসিন্দা দেবশ্রী ধর। ভর্তির সময় নার্সিংহোম এর পক্ষ থেকে সবকিছু ঠিকঠাক আছে বললেও রাত্তিরে বাচ্চার মুভমেন্ট ঠিকঠাক হচ্ছিল না এবং ডাক্তারও সময় মত নার্সিংহোমে আসেননি বলেই রোগীর পরিবারের লোকের অভিযোগ। এমনকি নার্সিংহোম এর পক্ষ থেকে রোগীর পরিবারকেও এ কথা জানানো হয়নি।

আজ সকালে রোগীর সিজার হওয়ার কথা থাকলেও নার্সিংহোমে এসে বাড়ির লোক জানতে পারে বাচ্চাটি পেটেই মারা গিয়েছে। এরপরই ক্ষোভ ফেটে পড়ে বাড়ির লোকজন। তবে অভিযুক্ত ডাক্তার জ্যোতিষ্ক ঘোষ এ বিষয়ে কোনো মন্তব্য করতে যেমন চাননি তেমনি মন্তব্য করতে চাননি কেয়ার এন্ড কিওর নার্সিংহোম কর্তৃপক্ষও।

তবে রোগীর পরিবারের পক্ষ থেকে ডাক্তার ও নার্সিংহোম এর বিরুদ্ধে বারাসাত থানায় অভিযোগ জানানো হবে বলে জানা গিয়েছে।

শুধু গতকালই যে নার্সিংহোম এর বিরুদ্ধে অভিযোগ উঠেছে এমন নয় অতীতেও বারাসাতের এই নার্সিংহোম টির বিরুদ্ধে বহু মানুষ বিভিন্ন সময় বিভিন্ন রকমের গাফিলতির অভিযোগ তুলে প্রশাসনের দ্বারস্থ হয়েছেন। এখন কত তাড়াতাড়ি নার্সিংহোমের বিরুদ্ধে প্রশাসন পদক্ষেপ গ্রহণ করে সেটাই এখন দেখার।