অবতক খবর: শুক্রবার ভার্চুয়াল শুনানি না হলেও অনুব্রতর হয়ে জামিনের আবেদন করেন তার আইনজীবী। তিনি বলেন, তাঁর মক্কেল ১১ অগস্ট ২০২২ থেকে জেলবন্দী।৩২৩ দিন জেল হেফাজতে রয়েছেন অনুব্রত মণ্ডল। তাকে যে কোন শর্তে জামিন দেওয়া হোক – এই আবেদন করেন অনুব্রতর আইনজীবী সোমনাথ চট্টরাজ।

তাঁর বিরুদ্ধে পাঁচটি চার্জশিট জমা পড়েছে। কবে নাগাদ ট্রায়াল শুরু হবে তা জানা যাচ্ছে না। ফের এদিন প্রভাবশালী তত্ত্ব খাড়া করে জামিনের বিরোধিতা করেন সিবিআই-এর আইনজীবী জয় কিষান। তিনি বলেন ভীষণ প্রভাবশালী ব্যক্তি। তদন্ত এখন চূড়ান্ত পর্যায়ে চলছে। এই সময় তাকে জামিন দেওয়া হলে সাক্ষীদের প্রভাবিত করতে পারেন।

উভয় পক্ষের সওয়াল জবাব শুনে বিচারক রাজেশ চক্রবর্তী সিবিআই-এর তদন্তকারী অফিসার সুশান্ত ভট্টাচার্যকে জিজ্ঞাসা করেন, ২৮৩ জন সাক্ষীর বয়ান নেওয়া হয়েছে। আর কত লাগবে?

প্রত্যুত্তরে  সিবিআই-এর তদন্তকারী অফিসার জানান, নতুন নতুন তথ্য উঠে এসেছে। তার জন্য কয়েকজন সাক্ষীর বয়ান প্রয়োজন। বিচারক রাজেশ চক্রবর্তী জানতে চান, আর কতদিন তদন্ত চলবে? সুশান্ত ভট্টাচার্য বলেন, খুব দ্রুত ফাইনাল চার্জশিট দেওয়া হবে। দু’পক্ষের শুনানি শুনে বিচারক রায়দান সাময়িক স্থগিত রাখেন।