হক জাফর ইমাম :: অবতাক খবর :: মালদা :: অজ্ঞাত পরিচয় যুবতীর অর্ধনগ্ন রক্তাক্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়ালো এলাকায়।ধর্ষণের পরই খুন বলে অনুমান এলাকাবাসীর। ঘটনাটি ঘটেছে মালদা মানিকচক থানার কামালপুর এলাকার রাজ্য সড়ক থেকে সামান্য দূরে আম বাগানে।

শনিবার সকালে এই দেহ উদ্ধারকে ঘিরে জোর চাঞ্চল্য ছড়ায় এলাকা জুড়ে।পুলিশ দেহ উদ্ধার করে যুবতীর পরিচয় জানতে ও ঘটনার কিনারা করতে তদন্ত শুরু করেছে।স্থানীয় সূত্রে জানাগেছে এই আমবাগানটি নির্জন এলাকায় ।

এদিন সকালে স্থানীয় বাসিন্দাদের নজরে আসে যুবতীর অর্ধনগ্ন রক্তাক্ত মৃতদেহটি।ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় এলাকাজুড়ে।খবর পেয়ে ছুটে আসে মানিকচক থানার পুলিশ বাহিনী।

স্থানীয়রা জানান, মৃত যুবতীর মুখে ও দেহে আঘাতের চিহ্ন রয়েছে।দেহের পাশে পড়ে রয়েছে যুবতীর জুতো ,কাপড় ,ব্যাগসহ সাজগোজের নানান সামগ্রী।যদিও এই যুবতীর পরিচয় এখনো জানা সম্ভব হয়নি।

এদিকে ঘটনাস্থলে ছুটে আসেন মালদা জেলা ডিএসপি হেডকোয়ার্টার প্রশান্ত দেবনাথ ও পুলিশ প্রশাসনের পদস্থ কর্তারা। ঘটনাস্থল থেকে পুলিশ নমুনাও সংগ্রহ করেছে ।যুবতীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ এন্ড  হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।