অবতক খবর,মালদা:সানু ইসলাম;০৫ নভেম্বর: তৃণমুল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ও সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি নির্দেশে হরিশ্চন্দ্রপুর ২নং ব্লক তৃণমুল কংগ্রেসের উদ্যোগে শুক্রবার দিন সন্ধায় হরিশ্চন্দ্রপুর-২নং ব্লকের কমিউনিটি হলে অনুষ্ঠিত হল বিজয়া সম্মেলনী ও শারদ সম্মান জ্ঞাপন অনুষ্ঠান।এদিনের বর্ণাঢ্য অনুষ্ঠানটি প্রদীপ উজ্জ্বলন মধ্যদিয়ে শুরু হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের প্রতিমন্ত্রী তাজমুল হোসেন,জেলা পরিষদের সদস্য বুলবুল খান ও বাবার আজম, মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক জুম্মু রহমান, হরিচন্দ্রপুর দু’নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তাবারক হোসেন, যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি মহ: মনিরুল আলম, হরিশ্চন্দ্রপুর দু নম্বর ব্লকের সমস্ত অঞ্চলের তৃণমূল কংগ্রেসের সভাপতি ও পঞ্চায়েত সদস্য-সদস্যরা সহ বিশিষ্টজনেরা।

এদিন হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকের ৩২ টি সর্বজনীন দুর্গোৎসব কমিটির হাতে শারদ সম্মান তুলে দেওয়া হয় এবং হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকের তৃণমুল কংগ্রেসের প্রাক্তনীদের সংবর্ধনা জ্ঞাপন করা হয়।এছাড়াও এলাকার বিশিষ্ট ব্যক্তিদের এই মঞ্চে সম্বর্ধনা জ্ঞাপন করা হয়। সকল সমপ্রদায়ের মানুষ ভীড় জমায় এই বর্ণাঢ্য অনুষ্ঠান দেখতে।

বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে উপস্থিত হয়ে পশ্চিমবঙ্গ সরকারের প্রতিমন্ত্রী তাজমুল হোসেন বলেন, ধর্ম যার যার উৎসব সবার।তাই ধর্মের ভেদাভেদ যেন এভাবেই উৎসব-আনন্দের মধ্যে দিয়ে মানুষের মন থেকে মুছে যাক । সুন্দর হয়ে উঠুক সমাজ ।

এছাড়াও এদিন যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি মহ: মনিরুল আলম বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ও অভিষেক ব্যানার্জির নির্দেশে হরিশ্চন্দ্রপুর ২ নং ব্লকের ৩২ টি সার্বজনীন পূজো কমিটি গুলোকে শারদ সম্মান এবং তৃণমুল কংগ্রেসের প্রাক্তনীদের সংবর্ধনা জ্ঞাপন করা হয়। এছাড়াও তিনি বলেন এই অনুষ্ঠানটিতে হিন্দু মুসলিম উভয় সম্প্রদায়ের সমস্ত স্তরের মানুষের নিয়ে আজকে মিলনমেলায় রূপান্তরিত হয়েছে।