অবতক খবর,৩১ ডিসেম্বর: গত ২৫ থেকে ২৭শে ডিসেম্বর ২০২৩ পর্যন্ত সারা ভারত আন্ত: বিশ্ববিদ্যালয় যোগাসন প্রতিযোগিতা উড়িষ্যার KIIT ( Kalinga Institute of Industrial Technology) বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছিল। উক্ত প্রতিযোগিতায় মহিলা স্বতন্ত্র চ্যাম্পিয়নশিপে স্বর্ণালী ঘোষ কল্যাণী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী প্রথম স্থান অধিকার করে এবং দলগত প্রতিযোগিতায় সারা ভারত বিশ্ববিদ্যালয় গুলির মধ্যে যে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় সেই প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করে এবং আগামী যে খেলো ইন্ডিয়া গেম ভারত সরকার দ্বারা প্রত্যেক বছর বিশ্ববিদ্যালয় স্তরে অনুষ্ঠিত হতে চলেছে তাতে অন্তভূক্ত হয়।

উল্লেখ্য আগামী খেলো ইন্ডিয়া গেম ভারত সরকার সরকার দ্বারা আসাম প্রদেশে পরিচালিত হইবে । দলগত প্রতিযোগিতায় কল্যাণী বিশ্ববিদ্যালয়ের হয়ে অংশগ্রহণ করেছিল যে সমস্ত ছাত্রীরা তাদের মধ্যে অন্যতম স্বর্ণালী ঘোষ কল্যাণী বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত কল্যাণী মহাবিদ্যালয়ের ছাত্রী ও অন্যান্য কল্যাণী বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত মহাবিদ্যালয় ও বিভাগের ছাত্রীরা ; গোলাপী ঘরামি কল্যাণী বিশ্ববিদ্যালয়ের শারীর শিক্ষা বিভাগের ছাত্রী, শিল্পা দাস , কান্দি মহাবিদ্যালয়ের ছাত্রী , সায়নিতা সাহা শান্তিপুর মহাবিদ্যালয়ের ছাত্রী , সুলেখা সাহা কান্দি মহাবিদ্যালয়ের ছাত্রী এবং অমৃতা পাত্র কল্যাণী মহাবিদ্যালয়ের ছাত্রী ।

উল্লেখ্য দলগত প্রতিযোগিতায় কেরলের কালিকট বিশ্ববিদ্যালয় প্রথম স্থান অধিকার করে এবং দ্বিতীয় স্থান অধিকার করে উড়িষ্যার KIIT বিশ্ববিদ্যালয় । উক্ত প্রতিযোগিতায় কল্যাণী বিশ্ববিদ্যালয়ের হয়ে কোচ কাম ম্যানেজার হিসেবে অংশগ্রহণ করেছিল কল্যাণী বিশ্ববিদ্যালয়ের শারীর শিক্ষা বিভাগের প্রশিক্ষক শ্রী প্রতাপ সাঁতরা ।