সাত দিন ধরে নিখোঁজ মানসিক ভারসাম্যহীন ব্যক্তি, থানায় অভিযোগ জানিয়েও সন্ধান মেলেনি, বাবার খোঁজে দুয়ারে দুয়ারে ছবি নিয়ে ঘুরছে ছেলেরা

অবতক খবর,০৮জানুয়ারি: দীর্ঘ সাত দিন ধরে নিখোঁজ মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি।চারিদিকে হন্যে হয়ে খুজেও কোনো রকম খোজ মেলেনি।পুলিশেরও দ্বারস্থ হয়েছে পরিবার।বাবার খোঁজে ছবি নিয়ে দুয়ারে দুয়ারে ছেলেরা।দুশ্চিন্তায় পরিবারের সকল সদস্যরা।মালদার হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত তুলসিহাটার বৈজনাথপুর গ্রামের বাসিন্দা কাবুল শেখ (৫৮)।

দীর্ঘদিন ধরেই মানসিক সমস্যায় ভুগছিলেন তিনি। তবে পরিবারের সকল সদস্যরা তাকে নজরে রাখত। নতুন বছরের দ্বিতীয় দিন অর্থাৎ ২ তারিখ সকাল আটটা নাগাদ হঠাৎই সকলের অলক্ষে বাড়ি থেকে বেরিয়ে যান।তারপর থেকেই আর কোন খোঁজ নেই। পরিবারের সদস্যরা বিভিন্ন আত্মীয়ের বাড়ি,পার্শ্ববর্তী বিহারের এলাকা থেকে শুরু চাঁচল সদর পর্যন্ত খোঁজ করেছেন। হরিশ্চন্দ্রপুর থানায় নিখোজ ডাইরি করেছেন। কিন্তু এখনো পর্যন্ত মেলেনি কোন সন্ধান।

পরিবার সূত্রে জানা যাচ্ছে ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন হওয়াই তেমন ভাবে কথা বলেন না। সে ক্ষেত্রে তিনি কোথায় চলে গেলেন কি ভাবে আছেন কিছুই বুঝতে পারছেন না পরিবারের লোকেরা।কাবুল বাবুর ছেলেরা বিভিন্ন এলাকায় মানুষের দুয়ারে দুয়ারে বাবার ছবি দেখিয়ে খোঁজ করছেন।এই আশায় যাতে কোন সন্ধান মেলে। পরিবার সূত্রে জানা গেছে নিখোঁজ হওয়ার দিন কাবুল শেখের পড়নে ছিল বেগুনি রঙের শার্টের উপর কালো রঙের জ্যাকেট এবং লুঙ্গি। পরিবারের লোকেদের আবেদন কেউ কোনো খোঁজ পেলে যাতে পরিবারের সঙ্গে যোগাযোগ করে।