অবতক খবর,৮ জানুয়ারি: সাংবাদিক সম্মেলনে কুণাল ঘোষ ও পার্থ ভৌমিক।

কুণাল ঘোষ – সন্দেহ খালির ঘটনা নিয়ে মিথ্যাচার করা হচ্ছে , দুর্নীতি তৃণমূল সমর্থন করে না , বিজেপি ঠিক করে দেয় ইডি সিবিআই কোথায় যাবে । বিজেপির তৈরি করা প্ররোচনার ফলে সেই দিনের ঘটনা ঘটেছে । তৃণমূল চায় না ed achant হন। Ed অফিসাররের বিরুদ্ধে সিবিআই তদন্ত চলেছে । সিবিআই এর fir copy দেখান, রাজ কুমার রাম সিবিআই অফিসার যিনি সেদিন তলা ভানতে গেছিলেন তার আয়ের সঙ্গে সম্পত্তির পরিমাণএ অসঙ্গতি দেখা যাচ্ছে তার জন্য সিবিআই তার বিরুদ্ধে তদন্ত করছে । সিবিআই এর fir named শুভেন্দুঅধিকারী র বিরুদ্ধে তদন্ত করছে না সিবিআই , ইডি আসিস্তেন্ড ডিরেট্টর রাজ কুমার রাম যিনি সিবিআই fir named তিনি কি ভাবে তদন্ত করতে যান ?? এই রাজ কুমার রাম কি একই রাজ কুমার রাম প্রশ্ন কুণালের । এই বিষয়ে ইডি র ব্যাখ্যা চাইল কুণাল ।

বিলকিস বানুর ঘটনা নিয়ে কুণাল বলেন , বিজেপি সরকার যে ১১ জন কে মুক্তি দিয়েছিল তাদের সুপ্রিম কোর্ট আবার ও জেলে পাঠানোর নির্দেশ দিয়েছেন । বিজেপি মহিলাদের সম্মান করে না । বিজেপির চরিত্র আজ প্রকাশিত হয়ে গেছে । যারা ধর্ষণ করেছেন তাদের ছেড়ে দাও , মহিলা দের সম্মান করে না , এটাই হল সেই বিখ্যাত গুজরাট মডেল ।

হাইকোর্টে সন্ধেশখালির ঘটনায় বিজেপির মামলা দায়ের অনুমতি নিয়ে বলেন , এটা হাইকোর্টের ব্যাপার দুপক্ষের কথা শুনবেন ।

রাজ্য পাল কেন ed কে জিগ্যেস করছেন না যাদের তিনি দেখতে গেছিলেন তাদের মধ্যে সিবিআই এর fir named রয়েছেন । রাজ্যপাল রাজ নৈতিক কথা বাত্রা বলছেন ।

অন্য রাজ্যের ক্ষেত্রে কেন্দ্রীয় এজেন্সির হেলমেট কোথায় থাকে ??

শেখ সহজন বাংলা দেশে পালিয়ে গেছে কিনা সেটা তো অমিত শাহ এর বিএসএফ বলবে

পার্থ ভৌমিক – তাপস পাল মারা গেলেন তিনি জেনে গেলেন না তিনি নির্দোষ কি না , মমতা বন্দ্যোপাধ্যায় কে রাজনৈতিক ভাবে পরাস্ত করতে পারছেন তাই এই ভাবে কেন্দ্রীয় এজেন্সি দিয়ে তৃণমূল কংগ্রেস কে আটকানোর চেষ্টা করা হচ্ছে ।

কুণাল ঘোষ – শেখ শাহাজান তিনি কোথায় সেটা তিনি ই বলতে পারবেন , সিপিআইএম কংগ্রেস এবং বিজেপি কে এই বিষয়ে কটাক্ষ করেন ।

পার্থ ভৌমিক – শেখ শাহাজান এর বাড়িতে কেন ইডি গেছিল সেটার বেক্ষা কি ইডি দিয়েছে ? যে চোর সেই আবারও অন্য কে চোর বলে । সন্দেহ খালির ঘটনায় যদি কেউ দাই হয় তাহলে তাহলে সেটা ইডি নিজে , রাজ্য সরকার কি ভগবান ?

কুণাল ঘোষ – যদি সেল্টার দেবার কথা হয় তাহলে বিজেপির তো উচিত আগে শুভেন্দু কে সিবিআই এর কাছে তুলে দেওয়া । শুভেন্দুঅধিকারী এর ভিডিও তো বিজেপি দেখিয়ে বলেছিল ও দুর্নীতি করেছেন সেতো এখন বিজেপির কলে গিয়ে বসে আছে