অবতক খবর,২১ ফেব্রুয়ারি: সাতসকালে ফের অ্যাকশনে ইডি। ভুয়ো কল সেন্টার খুলে প্রতারণা মামলায় সকাল থেকে তল্লাশি চলছে ইডির। প্রায় ১ হাজার কোটি টাকার প্রতারণা মামলায় বেনিয়াপুকুরে ইডির টিম হানা দিয়েছে। মূল অভিযুক্ত ধৃত কুণাল গুপ্তার ঘনিষ্ঠদের একাধিক ঠিকানায় চলছে তল্লাশি।

ইডির দাবি, ২০০৫-এ ভুয়ো কল সেন্টার খুলে বিদেশি নাগরিকদের থেকে প্রায় ১ হাজার কোটি আত্মসাৎ করেছেন ধৃত কুণাল। সিআইডি হেফাজতে থাকাকালীন কয়েকজন সহযোগীকে ফোন করে প্রমাণ লোপাটেরও চেষ্টা করেন অভিযুক্ত, দাবি ইডির।

ভুয়ো কল সেন্টার খুলে হাজার কোটি টাকা প্রতারণার অভিযোগের মামলায় এবার শহরজুড়ে অভিযান চালাচ্ছে ইডি। এই মামলায় মূল অভিযুক্ত কুণাল গুপ্তাকে আগেই গ্রেফতার করে সিআইডি। এবার তাঁর ঘনিষ্ঠদের একাধিক ঠিকানায় চলছে তল্লাশি। *সকাল থেকে বেনিয়াপুকুরের 11, তাঁতিবাগান লেনে তল্লাশি চালাচ্ছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট*। *ED-র দাবি, ২০০৫ সালে ভুয়ো কল সেন্টার খুলে বিদেশি নাগরিকদের থেকে প্রায় এক হাজার কোটি টাকা প্রতারণা করেছেন কুণাল। দীর্ঘদিন দুবাইতে ছিলেন অভিযুক্ত। তাঁর নামে লুক আউট সার্কুলারও জারি করে রেখেছিল ইডি। অভিযোগ, সিআইডি হেফাজতে থাকাকালীন নিজের কয়েকজন সহযোগীকে ফোন করে প্রমাণ লোপাটেরও চেষ্টা করেছেন কুণাল।*