‘মৃত’ ব্যক্তির জীবনের সাফল্য কামনা! পুরসভার সার্টিফিকেট দেখে তাজ্জব নেট দুনিয়া!

অবতক খবর,৩০ এপ্রিল,ঘাটাল: মৃত ব্যক্তিকে স্থায়ী বাসিন্দা নামে সার্টিফিকেট দিল ঘাটাল পৌরসভা। সোসাল মিডিয়ায় একটি সার্টিফিকেট ঘোরাঘুরি করতে দেখা যাচ্ছে। ঘাটাল পৌরসভার তরফে এক বাসিন্দার নামে দেওয়া হয়েছে সেই সার্টিফিকেট।লেখা আছে ঘাটাল পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা মঈদুল ইসলামের নাম। তবে নামের আগে বসানো রয়েছে লেট শব্দ, অর্থাৎ ঐ ব্যক্তি মৃত।

এই সার্টিফিকেট নিয়ে শোরগোল ঘাটাল শহরে। জীবিত ব্যক্তিকে মৃত বানানো হয়েছে সার্টিফিকেটে এরকমই লেখা দেখা যাচ্ছে। সৌমেন পোড়ে নামে এক ব্যক্তি ঘাটাল পৌরসভায় সার্টিফিকেট লেখার কাজ করেন বলে জানা গেছে।তিনিই সার্টিফিকেট লিখেছিলেন। চেয়ারম্যান তুহিন কান্তি বেরা বলেন ভুল তথ্য ছড়িয়ে দেওয়া হচ্ছে। ভুল বসত টাইপ হয়ে গেছিল। জানতে পেরে সাথে সাথেই ঐ ব্যক্তিকে ডেকে পাঠানো হয়েছে।পুরানো সার্টিফিকেট নিয়ে নতুন সার্টিফিকেট দেওয়া হবে।

তবে এব্যপারে ঘাটালের বিধায়ক শীতল কপাট ঐ ব্যক্তির যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলছেন। তিনি বলেন ঐ ব্যক্তি কিভাবে নিয়োগ হয়েছে তা তদন্তের দরকার। তিনি প্রশ্ন তুলে বলেন চেয়ারম্যান যখন সই করেছিলেন তখন নিজে যাচাই করেননি কেন?চেয়ারম্যানের পদত্যাগ দাবী করেছেন।