পূর্ব সেনা সংগঠনের প্রতিনিধি দল মজদুর ভবনে এসে দেখা করলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়-এর সাথে

অবতক খবর,৩০ এপ্রিলঃ দেশের সেনাবাহিনী আমাদের গর্ব। তাদের নিচ্ছিদ্র নিরাপত্তার জন্যই আমরা শান্তিতে ঘুমাই। কেন্দ্রীয় সরকারের তরফ থেকেও দেশের সেনাবাহিনীকে জানানো হয় পূর্ণ সম্মান। তবে তাদেরও নানান সময় নানা সমস্যার সম্মুখীন হতে হয়। মাঝেমধ্যেই প্রাক্তন সেনা কর্মীদের দেখা যায় তাদের নানান দাবি দেওয়া নিয়ে সরব হতে। ওয়ান র‍্যাঙ্ক ওয়ান পেনশন এই দাবিতে বারবারই সরব হয়েছেন প্রাক্তন সেনা কর্মীরা। যদিও কেন্দ্রীয় সরকারের তরফ থেকে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখে নিয়ম কার্যকর করা হয়েছে।

কিন্তু তারপরেও এক শ্রেণীর অসাধারণ চক্রের কে নিশানা করে প্রতিবাদে সরব হয়েছেন প্রাক্তন সেনা কর্মীরা। তারা জানিয়েছেন নিয়ম কার্যকর হওয়ার পরেও এক শ্রেণীর লোকের দরুন বিষয়টি নিষ্ক্রিয় হয়ে রয়েছে। আজ তাদের সেই দাবি নিয়ে পূর্ব সেনা সংগঠনের তরফ থেকে বেশ কয়েকজনের প্রতিনিধি দল মজদুর ভবনে এসে দেখা করলেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে সাংসদ অর্জুন সিংয়ের সাথে। এমন কি তারা সাংসদের সাথে দেখা করে তাঁর হাতে একটি দাবি সংক্রান্ত একটি পত্র তুলে দেন। তারা সাংসদকে জানিয়েছেন, তিনি যেন বিষয়টি নিয়ে মাননীয় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী প্রতিরক্ষামন্ত্রী কাছে তুলে ধরেন।

এমনকি লোকসভাতেও যিনি বিষয়টি উপস্থাপনা করেন তিনি। পুরো বিষয়টি শুনে তাদের যাবতীয় সাহায্যে আশ্বাস দিয়েছেন খোদ সাংসদ নিজেই।