ভাঙন এনডিএ-তে ! ঝাড়খণ্ডে একাই লড়াইয়ের সিদ্ধান্ত পাসোয়ানের !

অবতক খবর নিউজ ব্যুরো :: ১২ই,নভেম্বর :: রাঁচি ::  বিহারে এনডিএ-র সঙ্গী এলজেপি ঘোষণা করেছে, তারা ঝাড়খণ্ডের বিধানসভা নির্বাচনে ৫০ আসনে একাই লড়াই করতে চায়। ঝাড়খণ্ডে এলজেপির দাবি ছিল ছটি আসন। বিজেপি তাতে রাজি হয়নি। সূত্রের খবর, দু থেকে তিনটি আসন হলেই সন্তুষ্ট হয়ে যেত এলজেপি। কিন্তু বিজেপি তাতে পাত্তা দিতে চায়নি।

সংবাদ মাধ্যম সূত্রের খবর এলজেপির নবনির্বাচিত প্রেসিডেন্ট চিরাগ পাসোয়ান দলের সিদ্ধান্তের কথা টুইটারে জানিয়েছেন। তিনি বলেছেন, এবারের ঝাড়খণ্ডের বিধানসভা নির্বাচন তারা একাই লড়াই করতে চায়। তিনি বলেছেন, লোক জনশক্তি পার্টির রাজ্য শাখা ৫০ টি আসনে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছে।

পাঁচ দফায় ৩০ নভেম্বর থেকে ২০ ডিসেম্বরের মধ্যে ঝাড়খণ্ডে নির্বাচন হবে। সেই নির্বাচনের জন্য এলজেপির প্রথম প্রার্থী তালিকা মঙ্গলবার বিকেলে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন, লোক জনশক্তি পার্টির সভাপতি।

চিরাগ পাসোয়ান জানিয়েছেন, তাঁরা এই নির্বাচনে ছটি আসনের দাবি করেছিলেন। কিন্তু রাজ্য বিজেপি সেই দাবি মানেনি। বিষয়টি নিয়ে অমিত শাহ, জেপি নাড্ডা এবং ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী রঘুবর দাসকে চিঠি দেওয়া হলেও কোনও উত্তর পাওয়া যায়নি।