ভোট আসে ভোট যায় প্রতিশ্রুতিই সার,পাকা সেতুর দাবি পূরণ না হাওয়ায় আগামী লোকসভায় ভোট বয়কটের সিদ্ধান্ত বাসিন্দাদের

অবতক খবর,২ আগস্টঃ ভোট আসে ভোট যায় প্রতিশ্রুতিই সার,পাকা সেতুর দাবি পূরণ না হাওয়ায় আগামী লোকসভায় ভোট বয়কটের সিদ্ধান্ত বাসিন্দাদের।

জানা গিয়েছে স্বাধীনতার পর থেকে ইসলামপুর ব্লকের মাটিকুণ্ডা ১ ও মাটিকুণ্ডা ২ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ডাঙাপাড়া এলাকাকায় দলঞ্চা নদীর ওপর একটি পাকা সেতুর দাবি ছিল।। গ্রামবাসীরা চাদা তুলে একটি বাঁশের অস্থায়ী সেতু তৈরি করেছে কিন্তু বর্ষা আসলে সেই সাঁকো ভেসে যায়।। ইসলামপুর ব্লকের চাঁদমনি,বোধাগছ, গান্ধী আশ্রম, জগতাগাও, ভূজাগাঁও সহ প্রায় শতাধিক গ্রামের বাসিন্দারা এই বাঁশের সাঁকো দিয়ে প্রতিদিন যাতায়াত করে।। এমনকি স্কুল পড়ুয়ারও এই সাঁকো দিয়ে যাতায়াত করে।

গ্রামবাসীদের অভিযোগ প্রতিবার ভোটের কিছুদিন আগে শাসকদলের নেতারা এসে প্রতিশ্রুতি দিয়ে যায় কিন্তু ভোট হয়ে গেলে তাদের আর দেখা মেলে না।।এবার প্রতিশ্রুতি দিতে আসলে জনপ্রতিনিধিদের বেধে রাখবে ও সামনের লোকসভা নির্বাচনে ভোট বয়কটের সিদ্ধান্ত নিয়েছেন গ্রামবাসীরা।। প্রতিবার জনপ্রতিনিধিদের দেওয়া ললিপপ তারা খেতে রাজি নন।।

এদিকে উত্তর দিনাজপুরের তৃণমূল জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল এর সাফাই ,দীর্ঘদিন ধরে জমি জটের সমস্যা থাকলেও তা এখন মিটে গিয়েছে, তাই খুব শিগ্রই এই ব্রিজের কাজ শুরু হবে।।

বাসিন্দাদের পাকা সেতুর দাবি আদৌ কি পূরণ হবে নাকি ফি বছর দলঞ্চা নদীর জলের স্রোতে ভেসে যাবে প্রতিশ্রুতি সেটাই এখন দেখার পালা।।