অবতক খবর,মালদা:সানু ইসলাম; ৩০ ডিসেম্বর: শনিবার দিন সাত সকালে হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত ভালুকা ফরেস্ট থেকে এক কিশোরের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল। ওই মৃত কিশোরের নাম নবাব সিরাজউদ্দৌলা। বয়স আনুমানিক ১৪ বছর। ঘটনার জেরে হরিশ্চন্দ্রপুর থানা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। আজ সকালে স্থানীয় বাসিন্দারা ফরেস্টের ভেতরে একটি গাছে গলায় ফাঁস রাখা অবস্থায় দেখতে পান। খবর দেওয়া হয় পুলিশের। খবর পেয়ে ভালুকা ফাড়ির পুলিশ মৃতদেহটি উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে পাঠিয়েছে ময়না তদন্তের জন্য।

স্থানীয় সূত্রে জানা গেছে নবাব সিরাজদৌলার বাড়ি রতুয়া থানার বাটনা এলাকায়। সে কয়েকদিন আগে স্থানীয় দেগুণ গ্রামে তার দিদিমার বাড়িতে বেড়াতে এসেছিল। গতকাল রাত থেকেই সেই নিখোঁজ ছিল বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। তারপরই আজ সকালে স্থানীয় লোকমারফত জানতে পারে ভালুকা ফরেস্ট এলাকায় ছেলেটির মৃতদেহ উদ্ধার হয়েছে। যদিও পরিবারের লোকের দাবি এটা কোন আত্মহত্যার ঘটনা নয় পরিকল্পিতভাবে কেউ বা কারা ছেলেটিকে খুন করেছে। পুলিশ তদন্ত করলেই প্রকৃত ঘটনা সামনে আসবে।

এ প্রসঙ্গে ভালুকা ফাড়ির পুলিশ জানিয়েছেন, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের পাঠানো হয়েছে। খুন নাকি আত্মহত্যা সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।