নরেশ ভকত :: অবতক খবর :: ২২শে,ডিসেম্বর :; বাঁকুড়াঃ :: কয়েকদিন আগেই বিষ্ণুপুরে কাদাকুলি এলাকায় চুরির ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছিল । সেই রেশ কাটতে না কাটতে আবারও মন্দিরে চুরির ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হল ।

ঘটনাটি ঘটেছে বিষ্ণুপুরের ১১ নম্বর ওয়ার্ডের শ্রী শ্রী রাধা লাল জিউ মন্দিরে । শ্রী শ্রী রাধা লাল জিউ মন্দিরের বিশেষ ঐতিহ্য মন্দির নগরী বিষ্ণুপুর এর জোড়বাংলা মন্দির বিশ্বজোড়া খ্যাতি রয়েছে । সেই মন্দিরের বিগ্রহ শ্রী শ্রী রাধা লাল জিউ মন্দিরে পুজো হয় ।

স্থানীয় সূত্রে জানতে পারা যায় রাতের অন্ধকারে কে বা কারা মন্দিরের দুটো প্রণামী বাক্স চুরি করে । এর পাশাপাশি মন্দিরের দরজা ভেঙে মন্দিরে ঢোকার চেষ্টা করে কিন্তু চোরেরা তাতে সফল হয়নি । এই ঘটনা প্রথম নজরে আসে মন্দির  পাহারাদারের । খবর ছড়িয়ে পড়তেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় ।

বারবার শহরের বুকে এ ধরনের চুরির ঘটনায় প্রশ্ন উঠছে রাতের অন্ধকারে শহরের নিরাপত্তা নিয়ে । স্থানীয়দের কেউ কেউ বলছেন প্রশাসনিক গাফিলতির জন্য বারবার এই ধরনের চুরির ঘটনা ঘটছে । এজন্য প্রশাসনকে আরও নজরদারি বাড়াতে হবে বলেই মনে করেন তারা ।