অবতক খবর,১০ এপ্রিলঃ আজ বহরমপুর জেলা তৃণমূল কংগ্রেস কার্যালয়ে সাংবাদিক বৈঠক করলেন মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সাহানাজ বেগম। তিনি বলেন ইন্দোরে বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয় বর্গীয় মহিলাদের পোশাক নিয়ে যে অশালীন মন্তব্য করেছিলেন তার বিরুদ্ধে আজ এই রমজান মাসে ব্লক নেতৃত্ব অঞ্চল নেতৃত্ব আজকে সব মহিলা ওই অশালীন মন্তব্যের প্রতিবাদ করতে এখানে উপস্থিত হয়েছেন।

তিনি বলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবং অভিষেক ব্যানার্জির নেতৃত্বে আমরা এই মহিলা দের সম্বন্ধে কুরুচিকর মন্তব্য বরদাস্ত করিনা। তিনি বলেন বিজেপির কাছে এটা নতুন কিছু নয়, আমরা দেখেছি, দিলীপ ঘোষ দের মতন নেতৃত্ব তিনি সর্বকালের শারদ উৎসব সেই মা দুর্গা কে নিয়েও অশালীন মন্তব্য করেছিলেন, শাহনাজ বেগম বলেন আমরা এই লক্ষ্য করেছি যিনি বিজে পির বিধানসভার বিরোধী দলনেতা তিনিও বীর বাহা হাসদা কে নিয়ে অপমানজনক ভাষা প্রয়োগ করেছিলেন।

সুতরাং এমন মন্তব্য বিজেপির কাছে নতুন কিছু নয়। শাহানাজ বেগম। তিনি বলেন আমরা এটা বলতে চাইছি যে দিনের পর দিন বিজেপি এই মহিলাদের সম্বন্ধে এরকম মাত্রাহীন কুরুচিকর মন্তব্য করছেন, বিজেপি যদি মা-বোনদের বিরুদ্ধে এইরকম কুরুচিকর মন্তব্য থেকে বিরত না হন তাহলে ভবিষ্যতে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি নেতৃত্বে মহিলারা গর্জে উঠবে। তিনি বলেন বিজয় বর্গী কে এই কুরুচিকর মন্তব্য করার জন্য জনসম্মুখে ক্ষমা চেতা হবে নইলে আমরা মহিলা তৃণমূল কর্মী এর বিরুদ্ধে প্রতিবাদ এবং ধিক্কার জানাবো।

তিনি আবারও স্মরণ করিয়ে দেন যে মায়ের গর্ভ থেকে বিজয় বর্গী জন্মগ্রহণ করেছেন সেই মাতৃ জাতি সম্পর্কে অসম্মানজনক কথা বলেন তাতে আমার পুরনো দিনের প্রবাদপ্রতিম সাংবাদিক সত্যেন্দ্রনাথ বসুর কথা মনে পড়ছে যে এদেরকে এই জন্যই মনে হয় বলা হয় জঠরের লজ্জা।