বটি হাত নিয়ে হাইস্কুলের শিক্ষিকা,পাশের বাড়ির চিকিৎসকের উপর হামলা

অবতক খবর,১৯ জানুয়ারি,বালুরঘাট: বটি হাত নিয়ে এক হাইস্কুলের শিক্ষিকা, পাশের বাড়ির এক চিকিৎসকের উপর হামলার অভিযোগের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বালুরঘাট শহরের আদর্শ হাইস্কুল পাড়ায় ওই ঘটনার পর থেকে ওই চিকিৎসকের পাহারায় দিন রাত দুজন সিভিক ভলেন্টিয়ার সেখানে মোতায়েন করা হয়েছে।

ওই শিক্ষিকা মঞ্জিষ্ঠা চক্রবর্তীর বিরুদ্ধে বালুরঘাট থানায় তাকে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেন ওই দন্ত চিকিৎসক সৌরভ কুন্ডু। ওই ঘটনার পর থেকে এলাকাবাসীর মধ্যে রয়েছে চাপা উত্তেজনা।

বাড়ির পাশে জমি দখলের চেষ্টা ও তাকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করা হচ্ছে বলে অভিযোগ তুলে ওই দন্ত চিকিৎসক সহ এলাকার একাধিক ব্যক্তির বিরুদ্ধে বালুরঘাট থানার দ্বারস্থ হলেও পুলিশ অভিযোগ নেয় নি বলে ওই শিক্ষিকার দাবি করেন। এ জেলার তপন ব্লকের ভায়োর জালালিয়া হাইস্কুলের সংস্কৃতের শিক্ষিকা মঞ্জিষ্ঠাদেবী গত ১১ জানুয়ারি রাতে ওই হামলার অভিযোগ সম্পর্কে জানান, বাড়িতে অসুস্থ বৃদ্ধা মা ও ষষ্ঠ শ্রেণির পড়ুয়া ছেলেকে নিয়ে থাকেন।

স্বামী থাকেন আলাদা। তার ওই অসহায়তার সুযোগ নিয়ে অভিযুক্ত ওই চিকিৎসক ও কয়েকজন প্রতিবেশি নানা অছিলায় তাকে হেনস্থা করেন বলে অভিযোগ। রাস্তাঘাটে বের হলে অপরিচিত ছেলেদের দিয়ে তাকে উত্যক্ত করা হয়। ঘটনার রাতে (১১জানুযারি) প্রতিবেশি বিশ্বজিৎ বসাকের বাড়িতে পিকনিক হচ্ছিল।

ওই সময় যাওয়ার পথে ওই বাড়ি থেকে তাকে দেখে খারাপ মন্তব্য করা হয়। সহ্য করতে না পেরে তিনি বটি হাতে নিয়ে ওই চিকিৎসককে তাড়া করেন বলে অভিযুক্ত শিক্ষিকা দাবি করেন।

দন্ত চিকিৎসক সৌরভ কুন্ডু ওই শিক্ষিকাকে উত্যক্ত করা কিংবা তার বিরুদ্ধে অন্যান্য অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন। তিনি জানান, ওই শিক্ষিকা মনগড়া অভিযোগ তুলে তার উপর বটি নিয়ে হামলা করেন। মোটা শীতের পোশাক পরে থাকায় বটির কোপ থেকে রক্ষা মেলে। আমরা আতঙ্কে রয়েছি বলে চিকিৎসক সৌরভের মত প্রতিবেশি বিশ্বজিতেরও দাবি।