ফের বিস্ফোরক লকেট চট্টোপাধ্যায়, খুব কেঁচো খুঁড়তে বেরোবে কেউটে

অবতক খবর,১৩ জুলাইঃ হুগলির জানাই এ বিজেপির মহিলা মোর্চার উদ্দ্যোগে আয়োজিত একটি কর্মসূচি তে যোগ দিতে এসে বিস্ফোরক লকেট চট্টোপাধ্যায় , তাপস মণ্ডল কুন্তল ঘোষের পর শান্তনু বন্দ্যোপাধ্যাযের প্রসঙ্গে মুখ খুললেন লকেট চট্টোপাধ্যায় , তিনি বলেন তৃণমূলের উচ্চ স্তর থেকে নিচু স্তর পযন্ত দুর্নীতিতে ভোরে গেছে কেঁচো খুঁড়তে খুঁড়তে কেউটে বেরিয়ে আসছে।ছোট নেতাদের বিরুদ্ধে ১৯ কোটি হলে তাহলে রাঘব বোয়ালরা কত?

জেলায় জেলায় দিদির সুরক্ষা কর্মসূচিতে গিয়ে বিক্ষোভের মুখে তৃণমূল নেতা নেত্রীরা এই প্রসঙ্গে লকেট বলেন চোরেদের বাঁচানোর জন্য রক্ষা কবচ দেওয়া হয়েছে কিন্তু আজ নিজেরাই নিজেদের লোকের নাম বলে দিচ্ছে চোরেদের রক্ষা কবচ দিয়ে কিছু লাভ হবে না।দিদির দূত হয়ে যারা যাবেন তাদের সাধারণ মানুষ তারা করবে।

হুগলিতে আরো বিধায়ক মন্ত্রীদের নাম দেখতে পাবেন কেঁচো খুঁড়তে কেউটে বেরোবে।সবে তো উনিশ কোটি পেয়েছেন আরো কত কোটিতে পৌঁছায় দেখবেন এটা।শিক্ষা ক্ষেত্রে দুর্নীতিতে হুগলির যুব নেতা কুন্তল ঘোষের পর নাম প্রকাশ্যে এসেছে আরো এক যুব নেতা শান্তনু ব্যানার্জির এ প্রসঙ্গে আজ এই মন্তব্য করেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

২৪ এর প্রচার শুরু হয়ে গেছে কৃষ্ণ নগর থেকে জেপি নাড্ডা প্রচার শুরু করবেন।২৪ এর প্রচারের চাকা কৃষ্ণ নগর থেকে ঘুরতে শুরু করবে।মোদির নেতৃত্বে ১৯ এর থেকে ২৪ এর ফল আরো ভালো হবে।