নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ৮ই ডিসেম্বর :: নৈহাটি :: গতকাল সন্ধ্যায় এক অনাড়ম্বর অনুষ্ঠানে নৈহাটি রেলওয়ে ময়দানের নিকট উজান অফিসের কাছে বিজেপি থেকে বাবু ও বাবিন নেতৃত্বে ৪৮ জনকে তৃণমূল কংগ্রেসে যোগদান করে|

তাদের হাতে পতাকা তুলে দেন নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক, ব্যারাকপুর জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা অবজারভার সুবোধ অধিকারী, নৈহাটি যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা সিআইসি স্বাস্থ্য বিভাগের পারিষদ সনৎ দে প্রমুখ নেতৃবৃন্দ।

উক্ত সংক্ষিপ্ত অনুষ্ঠানে বিধায়ক পার্থ ভৌমিক আগত তৃণমূল কংগ্রেস দলে যোগদানকারীদের উদ্দেশ্যে আগামী দিনে পাশে থাকার কথা জানান। এক প্রশ্নের উত্তরে ব্যারাকপুর জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা অবজারভার সুবোধ অধিকারী জানান, আদর্শের উপর ভিত্তি করেই দলে দলে কিছু কিছু করে কর্মী যোগদান করছে বলে তিনি জানান।

এছাড়াও ভারতীয় জনতা পার্টির ব্যারাকপুরের সম্পাদিকা ফাল্গুনী পাত্র জানান,গত ২৩শে মে-র পর যারা তৃণমূল কংগ্রেস দল থেকে এসেছিল তারাই আবার প্রলোভনের হাতছানিতে পুলিশ দিয়ে ভয় দেখিয়ে, কেস দেবার জানান দিয়ে তাদেরকেই দলে ফিরিয়ে নিয়েছে।

তিনি আরো অভিযোগ করেন, বারংবার পুরনো দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে দু থেকে চারজন নতুন মুখকে দলে যোগদান করিয়ে বেশি সংখ্যক লোকের যোগদান বলে তৃণমূল কংগ্রেসের দলের পক্ষ থেকে জানানো হচ্ছে। এছাড়াও তিনি বলেন, কিছুদিন পরেই এই তাসের ঘর হুড়মুড় করে ভেঙে পড়বে এবং বিজেপির দিকে জোয়ার আসবে।