নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ৮ই ডিসেম্বর :: কাঁকিনাড়া :: গতকাল জগদ্দল বিধানসভা তৃণমূল কংগ্রেসের ডাকে, বিজেপির লাগামহীন সন্ত্রাসের প্রতিবাদে ও এনআরসির বিরুদ্ধে কাঁকিনাড়া নারায়ণপুর খাদাইপুর খেলার মাঠে এক জনসভার আয়োজন করা হয়।

উক্ত জনসভা মঞ্চে বিজেপির সক্রিয় সমর্থক নকুল চৌধুরী, প্রবীর সরকার,রাজীব বিশ্বাস ও সুরদীপ ধরের নেতৃত্বে প্রায় ৩০০ জন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, পার্থ ভৌমিক, পরিষদীয় মন্ত্রী তাপস রায় ও জেলা সাধারণ সম্পাদক সুবোধ অধিকারীর হাত ধরে তৃণমূলে যোগদান করলেন।

উক্ত জনসভায় উপস্থিত ছিলেন ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ দীনেশ ত্রিবেদী, বিধানসভার মুখ্য সচেতক ডাঃ নির্মল কুমার ঘোষ, বিধায়ক পরেশ দত্ত, রফিকুল আহমেদসহ ভাটপাড়া পৌরসভার ১৮ জন কাউন্সিলর সহ অন্যান্য নেতৃবৃন্দ। খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক তার বক্তব্যে লোকসভা নির্বাচনে দীনেশ ত্রিবেদীর হেরে যাওয়ার প্রসঙ্গ তোলেন এবং নাম না অর্জুন সিংকে কটাক্ষ করে।

এর পাশাপাশি বিজেপিকে বর্বর এবং অসভ্য বলেন। গত লোকসভা নির্বাচনে পর বিজেপির লাগামছাড়া আক্রমণে অশোক চ্যাটার্জী, সনৎ দে বাড়িছাড়া ছিলেন বলে অভিযোগ করেন। এছাড়াও ভাটপাড়া পৌরসভার ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সত্যেন রায়ের উপর আক্রমণের কথা জানান।

এক প্রশ্নের উত্তরে ভাটপাড়া পৌরসভায় অনাস্থা প্রস্তাব আনার ফলে বর্তমান পৌর প্রধানকে ইস্তফা দেওয়ার পরামর্শ দেন। কারণ তিনি বলেন আগামী দিনে ১৮ জন কাউন্সিলর ছাড়াও একজন বিধায়ক সহ ৪ জন কাউন্সিলর তৃণমূলে আসার জন্য উঁকিঝুঁকি মারছেন। যদিও কোন বিধায়কের নাম তিনি উল্লেখ করেন নি।

তবে তিনি এও বলেন, তৃণমূল কংগ্রেস দলে গদ্দারদের কোন জায়গা নেই। এই বলে তিনি হুঁশিয়ারি দেন। যদিও আগামী ৪ঠা জানুয়ারি ২০১৯-এর মধ্যে ভাটপাড়ার পৌরবোর্ড নিজেদের দখলে এলে নাগরিক পরিষেবা দ্রুত স্বাভাবিক করা হবে বলে তিনি জানান। ‌

ভাটপাড়া পৌরসভা এর রাজ্য সরকারের দেওয়া ১০০ কোটি টাকার হিসেব তারা স্পেশাল অডিট করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা তিনি জানান। আগামী ১৩ই ডিসেম্বর কাঁকিনাড়া বাজারে অর্জুনের গড়ে সভা করবেন বলে তিনি জানান। অনুষ্ঠানের পার্থ ভৌমিক সহ নির্মল ঘোষরা বিজেপির এনআরসি, সিটিজেন অ্যামেন্টমেন্ট বিলের বিরোধিতা করেন।