অবতক খবর,মালদা:সানু ইসলাম;২২ মেঃরাজ্য জুড়ে চলছে জলের তীব্র সংকট আর দেখা যাচ্ছে যে কনার পিএইচ থেকে রহমত পুর গ্রামে বাড়ি বাড়ি যে টেপকল বসানো হয়েছিল। জলের যে পাইপলাইন কানেকশন রয়েছে, সেই পাইপ লাইন কানেকশন ফেটে জল বয়ে যাচ্ছে পুকুরে এবং ফাঁকা ময়দানে। গ্রামবাসীদের অভিযোগ গ্রামবাসীরা জল পাচ্ছে না পিএইচ থেকে এবং কি ভিঙ্গল গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত রহমতপুর পূর্বপাড়ায় পি এইচ এর কানেকশন করা হয়নি। আবার যেখানে কানেকশন গেছে, কোথাও দেখা যাচ্ছে ছোট ছোট ফোঁটা হয়ে জল বয়ে যাচ্ছে রাস্তায়।

এমন ঘটনা সামনে আসতে বিক্ষোভে ফেটে পড়েছেন এলাকাবাসী। এলাকার বাসিন্দাদের অভিযোগ পরিশ্রুত পানীয় জল তারা সঠিকভাবে পাচ্ছেন না কিন্তু দেখা যাচ্ছে সেই পাইপ লাইনের জল যেখানে সেখানে ভেঙে দিয়ে চাষের কাজে লাগানো হচ্ছে অথবা পুকুরে জল ভর্তি করা হচ্ছে। আমরা চাই অবিলম্বে এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করুক প্রশাসন।

যদিও এ প্রসঙ্গে ওই ওয়াটার সাপের এক পাম্প অপারেটর মোহাম্মদ কয়েজ জানান ঘটনার কথা শুনেছি আমি এ বিষয়ে অবিলম্বে উর্দন কর্তৃপক্ষকে রিপোর্ট করেছি এর সমাধান যাতে দ্রুত করা যায় সেই চেষ্টা করা হচ্ছে।

স্থানীয় এক বাসিন্দা আনোয়ারা বেগম জানান আমরা এদিকে প্রচন্ড গরমে পানীয় জল পারছিনা কিন্তু দেখতে পাচ্ছি বিভিন্ন এলাকায় পাইপলাইন ফাটিয়ে দিয়ে কিছু অসাধু ব্যক্তি জলকে অন্য কাজে লাগাচ্ছে যেটা কোনমতেই মেনে নেওয়া যায় না। আমরা চাই অবিলম্বে এর বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা গ্রহণ করুন।