হক জাফর ইমাম :: অবতক খবর :: ২৩শে,ডিসেম্বর :: মালদা : তিন সন্তানের জন্ম দিলেন এক প্রসূতি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আড়াইডাঙ্গা গ্রামীণ হাসপাতালে। কৌতূহল দেখা যায় হাসপাতালের চিকিৎসক, নার্স এমনকী উপস্থিত রোগীর আত্মীয়দের মধ্যেও।

যদিও খুব সময় সেখানে ঠাঁয় হয় সদ্য মা হওয়া রঞ্জিলা বিবি ও তার সদ্যজাত সন্তানদের। শারীরিক অবস্থা খারাপ থাকায় তাদের স্থানান্তরিত করা হয় মালদা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে। সেখানে চলছে তাদের চিকিৎসা।

জানা গেছে, রঞ্জিলার বাড়ি রতুয়া-‌২ নম্বল ব্লকের পীরগঞ্জ গ্রাম পঞ্চায়েতের কুতুবপুর গ্রামে। স্বামী এনাউল হক পেশায় মজুর। প্রসব যন্ত্রণা নিয়ে রবিবার ভোর ৪টা নাগাদ আড়াইডাঙ্গা গ্রামীণ হাসপাতালে ভর্তি হন রঞ্জিলা।

এদিন সকালে তিনি ৩ কন্যা সন্তানের জন্ম দেন। এই ঘটনায় কিছুটা অবাক পরিবারের লোকেরা। তাঁরা আগে কিছুই বুঝতে পারেন নি। কিছুটা ভয়েও কাটে সকালটা।

চিকিৎসকদের মুখে শোনা যায়, কিছুটা অসুস্থ রয়েছে সদ্যজাত ৩ কন্যা সন্তানই। তড়িঘড়ি নিয়ে আসা হয় মালদা মেডিক্যালে। চিকিৎসায় সাড়া দিচ্ছে তারা। এদিন সদ্য বাবা হয়ে খুশি এনাউল হক বলেন,‘‌আমি এতদিন শুনে এসেছি জোড়া সন্তানের কথা।

একসঙ্গে ৩ সন্তানের জন্মের কথা খুব কমই শুনেছি। এবার নিজের ক্ষেত্রেই হয়ে গেল। এখন সন্তানের সুস্থ থাকার মধ্যেই আনন্দ। তারা দ্রুত সুস্থ হয়ে উঠুক, আল্লার কাছে এই দোয়াই করি।’‌