কালো টাকা সাদা করার অভিযোগে বহরমপুর থানার পুলিশি অভিযানে বীরভূম থেকে গ্রেফতার এক বিজেপি নেতা সহ দুই ব্যক্তি

অবতক খবর,১৩ ডিসেম্বর: কালো টাকা সাদা করার অভিযোগে বহরমপুর থানার পুলিশি অভিযানে বীরভূম থেকে গ্রেফতার এক বিজেপি নেতা সহ দুই ব্যক্তি। পুলিশ সূত্রে খবর বহরমপুর থানার পুলিশ কালো টাকা সাদা করার এক চক্রের সন্ধান পায়। তারপর তারা গোপন সূত্রে জানতে পরে, গ্রাম গঞ্জের মানুষদের দীর্ঘদিন ধরে ভুল বুঝিয়ে ব্যাঙ্ক একাউন্ট খোলানো হত।

তারপর সেই ব্যাঙ্ক একাউন্টের মাধ্যমে চলতে লক্ষ লক্ষ টাকার কারবার বা লেনদেন। যা ব্যাংকের গ্রাহকরা টের ও পেত না। গ্রাহকরা যাতে লেনদেনের টের না পায় তার জন্য ব্যাংকের পাস বই গ্রাহকদের কাছেই রেখে দিত চক্রান্তকারীরা। অন্যদিকে চক্রান্তকারীরা তাঁদের নিজেদের কাছে এটিএম কার্ড ও চেক বই রেখে দিত। বহরমপুর থানার পুলিশ রঘুনাথগঞ্জের ওমরপুর এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করে। ধৃতদের নাম কার্তিক রাজবংশী ও জীবন আহমেদ।

ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় ৩৩টি এটিএম কার্ড ও কয়েক লক্ষ টাকা। এরপর বহরমপুর থানার পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করে বীরভূমে অভিযান চালায়। কালোটাকা সাদা করা চক্রে জড়িত বীরভূমের বিজেপি নেতা প্রিয়তোষ মন্ডলকে পুলিশ গ্রেপ্তার করে। বর্তমানে প্রিয়তোষ মন্ডল বীরভূমের জেলা বিজেপির যুব মোর্চার সভাপতি বলে জানা গিয়েছে। বহরমপুর থানার পুলিশ বুধবার ধৃত তিনজনকে বহরমপুর জেলা আদালতে তোলে। যদিও ধৃত বিজেপি নেতা প্রিয়তোষ মন্ডল দাবি করেন। তিনি এই চক্রের সঙ্গে জড়িত নন। তাকে চক্রান্ত করে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে। বহরমপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এই চক্রের সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখছে।