এক ঘন্টায় পৃথিবীর ক্ষুদ্রতম 104 টি ছবি এঁকে ও ক্ষুদ্রতম আঁকার স্ট্যান্ড তৈরি করে স্থান পেলো বর্ধমানের প্রিয়াঙ্কা মহান্তি ন্যাশনাল বুক অফ রেকর্ডসের খাতায়

অবতক খবর,২৯ অক্টোবর:  প্রতিভার মাঝে অর্থ কোনো বাধা হয়ে দাঁড়াতে পারে না। যার প্রতিভা থাকবে সে একদিন বিকশিত হবেই। প্রিয়াঙ্কা মহান্তি এমনই এক প্রতিভাধর। শত দারিদ্র্যের মধ্যেও শুধুমাত্র নিজের প্রতিভার জোরে 1 ঘন্টায় পৃথিবীর ক্ষুদ্রতম 104 টি ছবি এঁকে ও ক্ষুদ্রতম আঁকার স্ট্যান্ড তৈরি করে সে স্থান করে নিয়েছে ন্যাশনাল বুক অফ রেকর্ডস এর খাতায়। বলাবাহুল্য এটি একটি বিশ্বরেকর্ড।

নিজের সাফল্যে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা জানায় ছোট থেকেই সে একটু অন্যরকম কিছু করতে চায়। তাই রং তুলি দিয়ে মাত্র 1 ঘন্টায় এই শিল্পকর্ম তুলে ধরেছে সে। বাবা অসুস্থ মা লোকের বাড়ি রান্না করে, তাই আগামী দিনে আরো নতুন কিছু করে মায়ের মুখে হাসি ফোটাতে চাই বর্ধমান বিবেকানন্দ কলেজের সংস্কৃত অনার্সের ছাত্রী প্রিয়াঙ্কা। কিন্তু মায়ের মুখে হাসি ফোটানোর ক্ষেত্রে মূল বাধা অর্থ তাই মেয়ের সাফল্যে খুশি হয়েও আগামী দিনে মেয়ে কিভাবে এগোবে তাই নিয়ে দুশ্চিন্তাগ্রস্ত মা সুতনুকা মহন্ত। সকলের কাছে তার প্রার্থনা দয়া করে মেয়ের পাশে দাঁড়ান যাতে সে আগামী দিনে নিজের পায়ে দাঁড়িয়ে, নিজের প্রতিভার বিকাশ ঘটাতে পারে।