অবতক খবর,১৫ ফেব্রুয়ারি,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমান: আগামী লোকসভা নির্বাচনকে সামনে রেখে মন্তেশ্বর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বৃহস্পতিবার একটি কর্মীসভা অনুষ্ঠিত হয়। উপস্থিত নেতৃত্বরা বলেন রাজ্য তৃণমূল কংগ্রেসের একটি নতুন কর্মসূচি ঘোষণা করেছে, যে প্রত্যেকটি গ্রাম পঞ্চায়েতে ১৮ই ফেব্রুয়ারি থেকে ২৫শে একটি ক্যাম্পের ব্যবস্থা গ্রহণ করা। যারা ১০০ দিনের কাজের টাকা থেকে বঞ্চিত হবে , তাদের ওই ক্যাম্পে এসে তৃণমূল কংগ্রেসের দলের তরফ থেকে একটি ফর্ম দেওয়া, ১০০ দিনের কাজের টাকা পাওয়া থেকে বঞ্চিত মানুষদের নাম নথিভূক্ত করে তাদের সব রকম ব্যবস্থা করা হবে এই ক্যাম্প থেকে ।

তার প্রস্তুতি হিসেবে আজ বৃহস্পতিবার বিকালে মন্তেশ্বর পঞ্চায়েত সমিতি সভাপতি আহমদ হোসেন নেতৃত্বে মন্তশ্বরের কুসুমগ্রাম বাজার সংলগ্ন তৃণমূল কংগ্রেসের ব্লক অফিসে এই সম্পর্কে দলীয় কর্মীদের নির্দেশ দেওয়া হয়।

পাশাপাশি দলীয় সংগঠনকে মজবুত করার জন্য , আগামী লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীর সমর্থনে দেওয়াল দখল করে প্রচার করা সহ রাজ্য সরকারের, জনমুখী বাজেট ও রাজ্য সরকারের ঘোষিত উন্নয়নমুখী প্রকল্পগুলি জনসাধারণের কাছে তুলে ধরে প্রচার করার জন্য , এই কর্মী সভা থেকে নির্দেশ দেন মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি তথা বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আহমেদ হোসেন শেখ, ও মন্তেশ্বর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি কুমারজিত পান। মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি তথা বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আহমেদ হোসেন শেখ ও ব্লক সভাপতি কুমারজিত পান , এবং জেলা ছাত্র পরিষদের সভাপতি স্বরাজ ঘোষ, এই কর্মী সভায় উপস্থিত হয়ে বক্তব্য রাখার সময় বিজেপিকে কটাক্ষ করে কর্মীদের উদ্দেশ্যে বলেন আগামী লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস বিজেপির মত ধর্মকে সামনে রেখে ভোট করবেনা। মমতা ব্যানার্জির ঘোষিত উন্নয়নমুখী প্রকল্প কে সামনে রেখে লোকসভা নির্বাচনে ভোট করবে তৃণমূল কংগ্রেস। , তাহলে তৃণমূল কংগ্রেস ভালো ফল করবে।

মন্তেশ্বর ব্লক তৃণমূল কংগ্রেসের কর্মী সভায় উপস্থিত ছিলেন মন্তেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতি তথা বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আহমেদ হোসেন শেখ, মন্তেশ্বর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি কুমারজিত পান, বর্ধমান জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি স্বরাজ ঘোষ, মন্তেশ্বর ব্লক তৃণমূল শ্রমিক সংগঠনের সভাপতি আতিকুর রহমান, তৃণমূল যুব কংগ্রেসের ব্লক সভাপতি তন্ময় ব্যানার্জি, মহিলা তৃণমূল কংগ্রেসের ব্লক সভানেত্রী চুয়া সোম, পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মদক্ষ রাকিবুল শাহ সহ ব্লকের বিভিন্ন অঞ্চলের প্রধান, ও অঞ্চল সভাপতিরা।