অবতক খবর,১৪ ডিসেম্বর: আজ বীজপুর থানায় সিপি প্রায় আধঘণ্টা মিটিং করে গিয়েছেন বলে জানা গিয়েছে। বীজপুর থানা প্রশাসনের সঙ্গে সিপি মনোজ কুমার ভার্মা কি বিষয়ে বীজপুর থানার অধিকারীদের সঙ্গে আলোচনা করেছেন সেটি জানা যায়নি। তবে আগামীকাল হালিশহর বাণীমন্দির থেকে বাগমোড় পর্যন্ত বিশাল মিছিলের ডাক দিয়েছে রাজ্য বিজেপি।

আগামীকালের মিছিলটি যে অত্যন্ত গুরুত্বপূর্ণ তা বোঝা যাচ্ছে। কারণ এই বারেন্দ্র গলিতে সৈকত ভাওয়াল যে আততায়ীর হাতে খুন হয়েছেন,তারই প্রতিবাদে এই মৌন মিছিল। এই মিছিলে নেতৃত্ব দেবেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়, ব্যারাকপুর সাংসদ অর্জুন সিং,রাজ্য সাধারণ সম্পাদক বিশ্বপ্রিয় রায় চৌধুরী,বীজপুর বিধায়ক শুভ্রাংশু রায়,নোয়াপাড়া বিধায়ক সুনীল সিং, ভাটপাড়া বিধায়ক পবন সিং,জেলা সভাপতি উমা শঙ্কর সিং,রাজ্য নেত্রী ফাল্গুনী পাত্র এবং স্থানীয় মন্ডল সভাপতিরা নিশ্চিতভাবে উপস্থিত থাকছেন।

এই মিছিলটি বিজেপির সবচেয়ে গুরুত্বপূর্ণ মিছিল হবে বলে বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে। তারা আরও জানান ,এই অহেতুক হত্যাকাণ্ডের ফলে অঞ্চলে যে আতঙ্ক, সন্ত্রাস সৃষ্টি হয়েছে সে ব্যাপারে জনগণের পাশে তারা আছেন। এটি জানান দেওয়ার জন্যই এই মিছিলের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য আজ বীজপুর বিধায়ক শুভ্রাংশু রায়,রাজ্য নেত্রী ফাল্গুনী পাত্র,জেলা সভাপতি উমা শঙ্কর সিং, ভাটপাড়া বিধায়ক পবন সিং এবং অন্যান্য নেতৃবৃন্দ সম্মিলিতভাবে নিহত সৈকত ভাওয়ালের বাড়িতে যান, পরিবারকে সান্ত্বনা দেন এবং তাঁর ভাইয়ের হাতে ৫ লক্ষ টাকা তুলে দিয়েছেন।