অবতক খবর , সংবাদদাতা :: অন্ধ্রপ্রদেশের এক কোভিড কেয়ার সেন্টারে হঠাৎ আগুনে পুড়ে মারা গেলেন ৭ জন। এখনো এই সেন্টারে আগুনের ভেতর আটকে আছেন অনেকে। জানা গেছে বিজয়ওয়াড়ায় এক কোভিড কেয়ার সেন্টার বিধ্বংসী আগুন লেগেছে।সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, রবিবার সকালে বিজয়ওয়াড়ার একটি হোটেলে আগুন লাগে। এই হোটেলটিকে কোভিড কেয়ার সেন্টার হিসেবে ব্যবহার করছিল একটি হাসপাতালে। সেই আগুনেই এখনও পর্যন্ত ৭ জন পুড়ে মারা গিয়েছেন বলে খবর। এই হোটেল থেকে এখনও পর্যন্ত ৩০ জনকে উদ্ধার করা হয়েছে বলে খবর।

তবে আগুনের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে গেছে দমকলের বেশ কিছু ইঞ্জিন। এখনো আগুন নেভানোর কাজ চলছে। ভিতরে আটকে থাকা রোগী ও কোভিড কেয়ার সেন্টারের কর্মীদের বের করে নিয়ে আসার দিকেই নজর দিচ্ছেন দমকল কর্মীরা ।এখন থেকে উদ্ধার করা রোগীদের পাঠানো হচ্ছে অন্য হাসপাতালে। এখনও আগুন নিয়ন্ত্রণে আসেনি বলে খবর।

দমকলের এক আধিকারিক জানিয়েছেন যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ চলছে। দমকলের কর্মীদের পাশাপাশি উদ্ধার কাজে হাত লাগিয়েছে পুলিশ ও বিপর্যয় মোকাবিলা বাহিনীও।ঘটনাস্থলে উপস্থিত দমকলের কর্মীদের প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকেই এই আগুন লেগেছে। এখনও আগুন নিয়ন্ত্রণে আসেনি। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে দমকল। এই ভয়াবহ আগুনের খবর চারদিকে ছড়িয়ে পড়া তে উত্তেজনা ছড়িয়েছে আশেপাশে।