অবতক খবর,২৫ জুলাই,পূর্ব মেদিনীপুর,এগরা: ‘চোর ধরো, জেলে ভরো’ – এই স্লোগানকে সামনে রেখে পথে নামলো গেরুয়া শিবির। রবিবার পূর্ব মেদিনীপুরের কাঁথি সাংগঠনিক জেলার এগরা ২ পশ্চিম মন্ডলের যুবমোর্চার নেতা কর্মীরা প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের শাস্তির দাবি জানিয়ে বিক্ষোভ দেখায়। এ দিন কাঁথি – এগরা রাজ্য সড়কের দোঁবাধি বাস স্ট্যান্ডে বেশ কিছুক্ষন চলে অবস্থান বিক্ষোভ কর্মসূচি।

প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের শাস্তি দাবি জানায়, পাশাপাশি তৃণমূল সরকারকে আক্রমণ সানায় “চোর ধরো জেলে ভরো “। এগরা ২ পশ্চিম মন্ডলের যুব মোর্চা সভাপতি আমলেশ পাহাড়ি বলেন, তৃণমূলের সবাই চোর। তাই তৃণমূল সরকারের মুখ্যমন্ত্রীর পদত্যাগ করার দাবি জানাই।

তিনি আরও বলেন, বাংলার ইতিহাসে এমন ঘটনা যা আগে কখনোই ঘটেনি শাসক দলের নেতা – মন্ত্রীরা যেভাবে দুর্নীতির সাথে যুক্ত রয়েছেন। কয়েকজনকে জেলও যেতে হয়েছে। এতে বাংলার মুখ পুড়েছে।

কিন্তু এবার চরমে উঠেছে এসএসসি দুর্নীতির প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ট অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে নগদ ২১ কোটি ৬০ লক্ষ্য টাকা উদ্ধারকে কেন্দ্র করে বিজেপির এই কর্মসূচি আজ থেকে শুরু হয়,যতদিন না পর্যন্ত দোষীরা শাস্তি পাচ্ছে ততদিন পর্যন্ত এই কর্মসূচি চালিয়ে যাওয়া হবে বলে মন্তব্য বিজেপি নেতা অমলেশ পাহাড়ির।