অবতক খবর,২২ ডিসেম্বর: বিভিন্ন মোবাইল কোম্পানিগুলি মোবাইলের রিচার্জ এবং ডাটা প্যাক এর মূল্য ব্যাপক পরিমাণে বৃদ্ধি ঘটিয়েছে এর প্রতিবাদে সারা রাজ্যের সাথে সাথে কোচবিহার জেলার মেখলিগঞ্জ শহরে বিক্ষোভ কর্মসূচি পালিত হয় যুব সংগঠন অল ইন্ডিয়া ডি ওয়াই ও এর উদ্যোগে।

সংগঠনের কোচবিহার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য রণজিৎ রায় বলেন এমনিতেই পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের ওষুধ পত্র সহ নানান নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে সাধারণ মানুষকে আর্থিক ভাবে বিপর্যস্ত, বেকার যুবকরা কর্মহীন, সারের অগ্নিমূল্যে বিপর্যস্ত দেশের সাধারণ মানুষ ঠিক সেই মুহূর্তে বিভিন্ন মোবাইল কোম্পানিগুলির অত্যাধিক পরিমাণে মোবাইলের রিচার্জ বাড়িয়ে দিল। যা দেশের সাধারণ মানুষকে উদ্বিগ্ন করে তুলেছে।

আজকের দিনে মোবাইল একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ আর দশটা বিষয়ের মত একটা বিষয়। যার প্রয়োজন প্রতিমুহূর্তে কিন্তু মুনাফাখোর বহুজাতিক কোম্পানিগুলো সাধারণ মানুষের পকেট কেটে সর্বোচ্চ মুনাফা লাভের উদ্দেশ্যে এই মোবাইল রিচার্জের মূল্য বৃদ্ধি ঘটিয়ে চলেছে। তিনি দাবি করেন অবিলম্বে বিএসএনএল কে পুনরুজ্জীবিত করার মধ্য দিয়ে অতি সস্তায় যাতে মোবাইল পরিষেবা দেশের জনগণকে দেওয়া যায় তার উপযুক্ত ব্যবস্থা কেন্দ্রীয় সরকারকে করতে হবে। তিনি সর্বস্তরের সাধারণ মানুষকে এই ভয়াবহ মোবাইল রিচার্জ এর মূল্য বৃদ্ধি ঠেকাতে লাগাতার গণআন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।